ঢাকা, শনিবার 27 October 2018, ১২ কার্তিক ১৪২৫, ১৬ সফর ১৪৪০ হিজরী
Online Edition

ঐক্যের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে -আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, ঐক্যের নামে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। আমরা গণতন্ত্রে বিশ্বাসী। আপনারা ঐক্য করেন কোনো আপত্তি নাই। যে ঐক্য নীতিহীন স্বাধীনতা বিরোধীদের কথা বলে সেই ঐক্যের সাথে বাংলার জনগণ যাবেনা।
তিনি গত শুক্রবার দুপুরে  ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি, কসবা শাখা আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ আবু ইউসুফ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি আরো বলেন, আগামী নির্বাচনে শিক্ষক হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে ভালো মন্দ যাচাই বাছাই করে সাদাকে গ্রহন করবেন বলে প্রত্যাশা করি। এ সময় তিনি উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। পরে শিক্ষকদের দাবির প্রেক্ষিতে তিনি শিক্ষক কল্যাণ ফান্ডে ২৫ লাখ টাকা দেয়ার ঘোষনা দেন।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে  বক্তব্য রাখেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আনিছুল হক ভূইয়া, মন্ত্রীর সহকারি একান্ত সচিব ও কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূইয়া জীবন, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রহুল আমীন ভূইয়া বকুল। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও আওয়ামীলীগের এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ