ঢাকা, শনিবার 27 October 2018, ১২ কার্তিক ১৪২৫, ১৬ সফর ১৪৪০ হিজরী
Online Edition

কাপাসিয়ায় অগ্নিকাণ্ডে কাপড়ের দোকান পুড়ে ছাই ২৫ লাখ টাকার ক্ষতি

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের কাপাসিয়া উপজেলা শহরের হাছেন মার্কেটের মিলি ফ্যাশন নামে তৈরী পোষাকের একটি দোকানে গত মঙ্গলবার ভোরে বৈদ্যুতিক সর্টসার্কিটে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে।
এতে কাপড়-চোপড়, আসবাবপত্রসহ বিভিন্ন জিনিস পুড়ে গিয়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। দোকানী মাসুদ মোল্লা উপজেলার ফুলবাড়িয়া গ্রামের মৃত- আসামুদ্দিন মোল্লার পুত্র।
প্রত্যক্ষদর্শী অপর এক দোকানী তাপস জানান, ভোর ৫টার দিকে মার্কেটের পাশ দিয়ে যাওয়ার সময় দেখতে পায় দোকানের ভিতর থেকে ধূয়া বের হচ্ছে।
পরে মার্কেটের কলাপসিবল গেইট ও দোকানের বন্ধ সাটার ভেঙ্গে আগুন নিয়ন্ত্রণ করা হয়। থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
 দোকানী মাসুদ মোল্লা জানান, প্রতিদিনের মতো বিক্রয় শেষে রাতে সাটার বন্ধ করে বাড়ি চলে যান। ধারনা করা হচ্ছে চার্জ দেয়া আইপিএস থেকে ইলেক্ট্রিক সর্টসার্কিট হওয়ায় আগুন ধরে যায়। মুর্হুতের মাঝে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে দোকানের সমস্ত কাপড় পুড়ে যায়।
মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক থেকে ১০ লাখ টাকা ঋণ নিয়ে দীর্ঘদিন যাবত যথেষ্ট সুনামের সাথে ব্যবসাটি পরিচালনা করছিল বলে দোকানী জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ