ঢাকা, শনিবার 27 October 2018, ১২ কার্তিক ১৪২৫, ১৬ সফর ১৪৪০ হিজরী
Online Edition

ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগের কর্মী সভা

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় সরকারের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা পক্ষে ভোট চাইলেন ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী। গত বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার বুধল ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বুধল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে  অনুষ্ঠিত কর্মীসভায় মোকতাদির চৌধুরী এমপি বলেন, বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উদীয়মান সূর্য। দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। কিন্তু এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। স্বাধীনতা বিরোধীরা এখনো সোচ্চার তাদের ব্যাপারে  আওয়ামী লীগের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থেকে এ ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।
তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো সরকার গঠনের মাধ্যমে দেশ ও জনগণের সেবার করা সুযোগ দিতে জনগনের প্রতি আহবান জানান। কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, মুজিবুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া,সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম,জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন বুধল ইউপি চেয়ারম্যান আব্দুল হক।

অনলাইন আপডেট

আর্কাইভ