ঢাকা, সোমবার 5 November 2018, ২১ কার্তিক ১৪২৫, ২৫ সফর ১৪৪০ হিজরী
Online Edition

ওয়ার্ল্ড আরচারি ট্রেনিং শুরু আজ

স্পোর্টস রিপোর্টার: বাংলদেশে প্রথমবারেরমত দশ দেশের ৪৬ জনকে নিয়ে আজ শুরু হচ্ছে ওয়ার্ল্ড আরচারি এশিয়ার (ডব্লুউএএ) জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম। আজ সোমবার টঙ্গীস্থ শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামে পাঁচ দিনব্যাপী প্রতিযোগিতার উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান জাহিদ আহসান রাসেল এমপি। ট্রেনিং কোর্সে ইরাকের ছয়, কিরগিজস্তানের দু’জন, সিরিয়া, তাজিকিস্তান ও তুর্কমেনিস্তানের তিনজন করে, নেপালের পাঁচজন, ভারত ও আরব আমিরাতের ছয়জন করে, পাকিস্তানের একজন এবং স্বাগতিক বাংলাদেশের ১১জন অংশ নিচ্ছেন।

 গতকাল রোববার বিওএ’তে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ওয়ার্ল্ড আরচারি এশিয়ার প্রথম সহ-সভাপতি ও বাংলাদেশ আরচারি ফেডারেশন সাধারণ সম্পাদক কাজী রাজীবউদ্দিন আহমেদ চপল। 

এ সময় ওয়ার্ল্ড আরচারি এশিয়ার সাধারণ সম্পাদক প্রফেসর উম সাং হো, বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সহ-সভাপতি মো: মাহফুজুর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, প্রোগ্রাম ক-াক্টর মার্টিন ফ্রেডারিক উপস্থিত ছিলেন। বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায়, ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়া’র সহায়তায় এবং মৌসুমী ই-াস্ট্রিজ লিমিটেড (কিউট) এর কো-স্পন্সরশীপে জয়েন্ট ট্রেনিং প্রোগ্রামে স্বাগতিক বাংলাদেশসহ নি¤েœাক্ত ১০টি দেশের ২২ পুরুষ ও ১৩ জন মহিলা আরচ্যার এবং ১১ জন কোচসহ মোট ৪৬ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করবেন। অংশগ্রহণকারী দেশগুলো হচ্ছেÑ ইরাক, কিরগিজস্তান, সিরিয়া, তাজিকিস্তান, তুর্কমেনিস্তান, নেপাল, ভারত, পাকিস্তান, ইউএই ও স্বাগতিক বাংলাদেশ।

অনলাইন আপডেট

আর্কাইভ