ঢাকা, শুক্রবার 16 November 2018, ২ অগ্রহায়ণ ১৪২৫, ৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

নীলফামারী জামায়াতের সাবেক জেলা আমীর শাহ মোজাম্মেল হক বিএসসি’র ইন্তিকাল

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারী জেলা শাখার সাবেক আমীর ও বর্তমান শুরা সদস্য সৈয়দপুর উপজেলা জামায়াতের সাবেক আমীর শাহ মো: মোজাম্মেল হক বিএসসি ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্ন ইলাইহি রাজিউন)। তিনি বৃহস্পতিবার দুপুর ১.৩০ মিনিটে তিনি রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, ৩ কন্যা ও ২ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার জানাযা আগামী ১৬ নবেম্বর শুক্রবার বাদ জুমআ সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে এবং তাকে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাষকান্দর মাঝাপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ পূর্বক তার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নীলফামারী জেলা জামায়াতের আমীর ও কেন্দ্রীয় মজলিসের সূরা সদস্য মোঃ আব্দুর রশীদ, সাবেক জেলা আমীর এ্যাডভোকেট আব্দুল লতিফ, জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার, সৈয়দপুর উপজেলা আমীর গোলাম মোস্তফা, সেক্রেটারি মাওলানা গওহর আলী, পৌর আমির হাফেজ আব্দুল মুনতাকিম, সেক্রেটারি শরফুদ্দিন খান, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও বর্তমান সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আব্দুল গফুর সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু সহ বিভিন্ন স্তরের নেতাকর্মী, সুধীজন ও সাধারণ সৈয়দপুরবাসী। 

উল্লেখ্য, মরহুমের দুই ছেলে দেশের বাহিরে ফিনল্যান্ডে অবস্থান করছেন। তিনি দীর্ঘদিন শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। পরে তিনি রানার গ্রুপের মটর সাইকেল শো’রুমের ব্যবসা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ