বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

কুরআন-সুন্নাহ ছাড়া অনিবার্য দ্বীন প্রতিষ্ঠা সম্ভব নয় চকরিয়া সংবাদদাতা: চকরিয়ার উত্তর লোটনী ও উত্তর হাজিয়ান আল-আমিন ইসলামী যুব সংগঠনের উদ্যোগে ৮তম

বিশাল সিরাতুন্নবী (সঃ) মাহফিল বৃহস্পতিবার ১৫নভেম্বর স্থানীয় পুরাতন জামে মসজিদ মাঠে সম্পন্ন হয়েছে। এতে অধিবেশনভিত্তিক সভাপতিত্ব করেন মাওলানা ক্বারী আবু ছিদ্দিক ও মাওলানা হাফেজ আবু আয়ুব আনছারী। বিশাল মাহফিলে প্রধান অতিথি ছিলেন চকরিয়ার মাতামুহুরী বাঁশ সরবরাহকারী সমবায় সমিতির সভাপতি ও চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মুজিবুল হক মুজিব। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক সাইফুল ইসলাম সাবু ও হাজিয়ান ইসলামিয়া দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো. কুতুব উদ্দিন।
মাহফিলে আলোচনা পেশ করেন মাওলানা মোস্তফা মাহবুবুল আলম, মাওলানা আবদুল কাদের জিহাদী, মাওলানা হাফেজ বশির আহমদ, মাওলানা আশরাফুল মোস্তফা নূরী, মাওলানা জাকের হোসাইন হেলালী প্রমুখ। দিনব্যাপি বিশাল মাহফিলে বক্তারা বলেন, কুরআন-সুন্নাহ ছাড়া অনিবার্য দ্বীন প্রতিষ্ঠা করা সম্ভব নয়। তাই সকলকে আল্লাহর নির্দেশিত ও রাসুল (সঃ) এর দেখানো পথে নিজেদের জীবনকে পরিচালনা করার মাধ্যমে কুরআনের সমাজ বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাহফিল পরিচালনা কমিটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আলোচনার ফাঁকে ফাঁকে ইসলামী সংগীত পরিবেশন করে চকরিয়া মোহনা শিল্পী গোষ্ঠীর তরুণ শিল্পীরা।

অনলাইন আপডেট

আর্কাইভ