বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ ॥ আহত ৩

মোহাম্মদ নুরুজ্জামান, রংপুর অফিস : রংপুর সদর উপজেলার লাহিড়ীরহাটে গতকাল রোরবার সকালে ট্রাকের সাথে অটো রিকশার সংঘর্ষে ৪ জন নিহত এবং  ৩ জন আহত হয়েছেন। নিহতরা হলেন মোস্তফা (৬৫), বাদশা (৪৫), ও আসাদ (২৯) এবং ১ জন অজ্ঞাতনামা।
আহতদের আশংকা জনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রাকটির বেপরোয়া গতির কারণে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাকটি আটক করলেও এর চলক ও হেলপারকে ধরতে পারেনি।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রোববার সকালে বদরগঞ্জগামী পল্লি বিদ্যুতের সরঞ্জামাদি বাহী একটি ট্রাকের সাথে রংপুরগামী যাত্রী বোঝাই অটো রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি পাশের পুকুরে ছিটকে পড়ে গেলে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের লাশ উদ্ধার এবং ৪ জন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যায়। নিহতদের মধ্যে বাদশা আলমগীর নামের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি বদরগঞ্জের বৈরামপুর এলাকার ইউনুস আলীর পুত্র। নিহত অপর তিন জনের পরিচয় পুলিশ জানতে পারেনি। দুর্ঘটনার পর রংপুর-পার্বতীপুর আঞ্চলিক সড়কে প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে রংপুর সদর থানায় একটি মামলা হয়েছে। নিহতদের ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদেও নিকট লাশ দেয়া হবে বলে তিনি জানান। সদর ঊপজেলা চেয়ারম্যান নাছিমা জাামান ববি নিহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে তৎক্ষণিক প্রদান করেন।

৩ দিনে গ্রেফতার ৯২
রংপুর জেলা পুলিশের অব্যাহত বিশেষ অভিযানে শুক্রবার রাত থেকে গত রোববার দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে ৯২ জন কে গ্রেফতার করা হয়েছে ।
গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে মাদক ব্যবসায়ী, তালিকাভুক্ত সন্ত্রাসী, ওয়ারেন্টভুক্ত আসামী ও নাশকতা মামলার আসামী।
রংপুর জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম জানান, শুক্রবার রাত থেকে রোববার দুপুর পর্যন্ত জেলার রংপুর সদর. বদরগঞ্জ, তারাগঞ্জ, গংগাচড়া, কাউনিয়া, পীরগাছা, মিঠাপুকুর ও পীরগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে রংপুর কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়েছে।    

অনলাইন আপডেট

আর্কাইভ