ঢাকা, মঙ্গলবার 18 December 2018, ৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

বিএনপির দুই নেতার বাসায় পুলিশী তল্লাশী : ফখরুলের নিন্দা 

সংগ্রাম অনলাইন ডেস্ক:

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্যামপুর থানা বিএনপি’র সভাপতি আ ন ম সাইফুল ইসলামের বাসায় পুলিশী তল্লাশীর নামে আসবাবপত্র ভাংচুর এবং বাসার লোকজনদেরকে বাসা ছেড়ে দেয়ার হুমকির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার (১৮ নভেম্বর) এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা ও বানোয়াট মামলা দায়েরের মাধ্যমে গ্রেফতারের পাশাপাশি বাড়ীতে বাড়ীতে হানা দিয়ে তল্লাশীর নামে যে তান্ডব শুরু করেছে পুলিশ তা নজীরবিহীন। 

তিনি বলেন, বর্তমান শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা আঁকড়ে রাখতে এখন আইন শৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। সরকার দেশকে ক্রমান্বয়ে ভয়াবহ নৈরাজ্যের দিকে ধাবিত করছে, যা শুভ লক্ষণ নয়। 

দেশের মানুষ এখন গভীর উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে দিন অতিবাহিত করছে বলেও মন্তব্য করে মির্জা ফখরুল। তিনি অভিযোগ করে বলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও শ্যামপুর থানা বিএনপি’র সভাপতি আ ন ম সাইফুল ইসলামের বাসায় পুলিশী তল্লাশীর নামে আসবাবপত্র ভাংচুর এবং বাসার লোকজনদেরকে বাসা ছেড়ে দেয়ার হুমকি দিয়েছে পুলিশ। 

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপির এই নেতা অবিলম্বে সকল ধরণের অন্যায় অপকর্ম থেকে সরকারকে সরে আসার জন্য আহ্বান জানান।   

অনলাইন আপডেট

আর্কাইভ