ঢাকা, মঙ্গলবার 20 November 2018, ৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

রিপোর্টারের নিজস্ব অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয় -তাসনীম আলম

দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রথম পৃষ্ঠায় “কৌশলে-অপকৌশলে জামায়াত” শিরোনামে গতকাল সোমবার  প্রকাশিত ভিত্তিহীন অসত্য রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মো. তাসনীম আলম বলেন, দৈনিক জনকণ্ঠের রিপোর্টে “নির্বাচনের প্রস্তুতির সঙ্গে লাগাতার নাশকতার গোপন রণপ্রস্তুতি নিয়ে এগুচ্ছে জামায়াত” মর্মে যে কথা লেখা হয়েছে তার কোনো ভিত্তি নেই।
গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতির সঙ্গে লাগাতার নাশকতার গোপন রণপ্রস্তুতির যে কথা জনকণ্ঠের রিপোর্টে লেখা হয়েছে তা সর্বৈব মিথ্যা। এ মন্তব্য সংশ্লিষ্ট রিপোর্টারের নিজস্ব অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয়। তারা জামায়াতের বিরুদ্ধে অব্যাহতভাবে যে হীন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচার চালিয়ে আসছে ১৯ নবেম্বর প্রকাশিত রিপোর্টটি তারই ধারাবাহিকতা মাত্র। দৈনিক জনকণ্ঠের ভিত্তিহীন কাল্পনিক রিপোর্ট দেশবাসী একেবারেই বিশ্বাস করে না।
তাই এ ধরনের আজগুবি কাল্পনিক রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি দৈনিক জনকণ্ঠ পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ