ঢাকা, বুধবার 21 November 2018, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

কক্সবাজারের জামায়াত নেতা উপজেলা চেয়ারম্যান জি.এম. রহিমুল্লাহ আর নেই

কক্সবাজার সংবাদদাতা : কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা জামায়াতের সেক্রেটারি জেনারেল জিএম রহিম উল্লাহ ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)। মঙ্গলবার (২০ নবেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার শহরের হোটেল সাগর গাঁওয়ে ঘুমন্ত অবস্থায় তিনি মারা যান বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।
সাগরগাঁওয়ের ব্যবস্থাপক ও জিএম রহিম উল্লাহর শ্যালক শাহেদুল ইসলাম জানান, জিএম রহিম উল্লাহ মাঝে মাঝে হোটেল সাগরগাঁওয়ে এসে রাত যাপন করতেন এবং বিশ্রাম নিতেন। প্রতিবারের মতো সোমবার রাতেও এসে হোটেলের চার তলার ৩১৬ নং কক্ষে ঘুমাতে যান। নিয়মিত তিনি সকালে হোটেলের বয়দের ফোন করে নাস্তা আনাতেন। কিন্তু মঙ্গলবার তিনি তা করেননি। দুপুর ২টা পর্যন্ত ঘুম থেকেও উঠেননি। হোটেল বয়রা কয়েকবার গিয়ে দরজা ধাক্কা দিয়েছেন। কিন্তু কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে খবর পেয়ে শাহেদুল ইসলাম এসেও দরজা ধাক্কা দিয়ে সাড়াশব্দ না পেয়ে ভ্যান্টিলেটর দিয়ে উঁকি মেরে দেখেন- জিএম রহিম উল্লাহ উপুড় হয়ে ঘুমিয়ে আছেন। এরপর ২টা ৪০ মিনিটে বিকল্প চাবি দিয়ে দরজা খুলে দেখেন তিনি মারা গেছেন।
জিএম রহিমুল্লাহ কক্সবাজার সদরের ভারুয়াখালীর বানিয়াপাড়ার বাসিন্দা মৃত আব্দুল হাকিমের ছেলে। তিনি ভারুয়াখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। তিনি ৪ মেয়ে ও ১ ছেলের জনক।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার জানান, উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহর মৃত্যুর খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।
জিএম রহিম উল্লাহর মৃত্যুর খবর পাওয়ার সাথে সাথে বিপুল সংখ্যক মানুষ হোটেল সাগর গাঁওয়ের সামনে ভিড় করে।
এদিকে মরহুমের নামাজে জানাযা আজ বুধবার (২১ নবেম্বর) সকাল সাড়ে ১০টায় কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এবং বাদে জোহর ভারুয়াখালীতে অনুষ্ঠিত হবে এমন তথ্য নিশ্চিত করেছে মরহুমের স্বজনেরা।
কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা জামায়াতের সেক্রেটারি জিএম রহিমুল্লাহর আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সবাজার সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মাবুদ ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জিকু। শোকবাণীতে তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকাহত স্বজনের প্রতি সমবেদনা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ