শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

পরিবর্তনের জন্য আমরা রাজনীতি করছি

চট্টগ্রাম ব্যুরো: মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিম বীরপ্রতীক বলেছেন, পরিবর্তনের জন্য আমরা রাজনীতি করছি। যাতে দেশের মানুষ শান্তিতে থাকতে পারে। আমরা ছোট দল কিন্তু আমাদের ক্জা অনেক বড়।
তিনি আরো বলেন, নির্বাচনি দাবি আদায়ে মওলানা ভাসানী প্রেরণা জোগাবে। নির্বাচনকে সামনে রেখে আমরা দাবি করে যাচ্ছি, দেখা যাক সরকার কি করে। তবে জনগণের জয় হোক।
 তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে নতুন নতুন মেরুকরণ হচ্ছে। আরও নতুন নতুন প্রক্রিয়ার সৃষ্টি হবে। তবে আমরা চাই, সবাই নির্বাচনে আসুক। কেউ যেন নির্বাচনের বাইরে না থাকে। এতে জাতীয় নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে এবং কুলুষিত হবে।
 তিনি গত  ২০ নভেম্বর দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে তিনি আরো বলেন, তবে এখনই সব বলা যাবে না। অনেক কিছুই হতে পারে। আমরা চাই, সবাই নির্বাচনে আসুক। নির্বাচনটা গ্রহণযোগ্য হোক এটাও আমরা চাই।
বাংলাদেশ কল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াসের সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য বিশিষ্ট শিল্পপতি মো. শাহজাদা আলম, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কল্যাণ পার্টির দক্ষিণ জেলা সভাপতি এডভোকেট মোয়াজ্মে হোসেন, উত্তর জেলা সভাপতি দিদারুল আলম সুমন, কল্যাণ পার্টির চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল আলম, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইরফানুল হায়দার, মোহাম্মদ ইলিয়াছ সিকদার, কোতোয়ালী সভাপতি জাহেদ আলী, মহানগর সদস্য সাদ্দাম হোসেন সায়মান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ