ঢাকা, বৃহস্পতিবার 19 September 2019, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মহররম ১৪৪১ হিজরী
Online Edition

পাবনা ও সিরাজগঞ্জে সড়কে প্রাণ গেল চারজনের

সংগ্রাম অনলাইন : পাবনা ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন।  এতে আহত হয়েছে আরও  তিনজন। আজ বৃহস্পতিবার সকাল ৯টায় ও বুধবার রাত ১টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চরবাঙ্গাবাড়িয়া গ্রামের আকবর আলীর স্ত্রী রিনি খাতুন (৩৫) ও তার মেয়ে বর্ষা (৭)।  বাকি দু’জনের পরিচয় জানা যায়নি। 

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উবাইদুল হক জানান, সকালে পাবনা সদর উপজেলার চর বাঙ্গাবাড়িয়া ভ্যানচালক আকবর আলী তার স্ত্রী ও মেয়েকে নিয়ে ভ্যান চালিয়ে বাজারে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রলি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মা রিনি খাতুন ও মেয়ে বর্ষা নিহত হন। গুরুতর আহত অবস্থায় আকবর আলীকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) আবদুল হামিদ জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি রডবাহী ট্রাক বুধবার রাত ১টায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সায়দাবাদ এলাকায় পোঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত ও দু’জন আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

হতাহতরা ট্রাকের চালক বা হেলপার হতে পারে বলে ধারণা করা হচ্ছে। সূত্র: ইউএনবি।

অনলাইন আপডেট

আর্কাইভ