ঢাকা, সোমবার 3 December 2018, ১৯ অগ্রহায়ণ ১৪২৫, ২৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

লৌহজংয়ে ধইঞ্চা ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার

লৌহজং (মুন্সীগঞ্জ) সংবাদদাতা : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ধইঞ্চা ক্ষেত থেকে এক অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে লৌহজং থানা পুলিশ। ১লা ডিসেম্বর শনিবার দুপুর ২টার দিকে মাওয়া-লৌহজং সড়কের উপজেলার হলদিয়া ইউনিয়নের মৌছা আমেনা হাকিম দাখিল মাদ্রাসার পশ্চিমপাশের ধইঞ্চা ক্ষেতে এ কঙ্কাল পাওয়া যায়। তবে এটি পুরুষ না নারী তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। ধারণা করা হচ্ছে দীর্ঘ দিনের পুরনো লাশ পচে-গলে-রোদে শুকিয়ে কঙ্কাল হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আমরা ধইঞ্চা ক্ষেত নিরানির কাজ করছিলাম এ সময় একটি কঙ্কালের মাথা দেখতে পাই। তারপর স্থানীয় কিছু লোককে বললে তারা সঙ্গে সঙ্গে লৌহজং থানা পুলিশকে ফোন দেন। তারপর লৌহজং থানা পুলিশ এসে অজ্ঞাত কঙ্কালটি উদ্ধার করেন।
ঘটনাস্থল পরিদর্শণ শেষে শ্রীনগর সাকের্লের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মাকসুদা লীমা জানান, ঘটনাস্থলের ধইঞ্চা ক্ষেত থেকে পুলিশ একটি কঙ্কাল উদ্ধার করেছে। এটি পুরুষ না মহিলা তা অনুমান করা যাচ্ছে না। তাছাড়া গায়েও কোন জামা-কাপড় নেই, যা থেকে অনুমান করা যাবে। ধারণা করা হচ্ছে অনেক দিনের পুরনো লাশ পচে গলে রোদে শুকিয়ে কঙ্কাল হয়েছে। এখনও জানতে পারিনি অজ্ঞাত কঙ্কালের পরিচয়। তাছাড়া খুব কাছে কোন কবরস্থান নেই, যেখান থেকে শিয়াল কুকুরে লাশ এনে এখানে ফেলতে পারে। এছাড়া অত্র এলাকায় কেউ নিখোঁজ হবার খবরও নেই। তবে ময়না তদন্তের জন্য কঙ্কালটি মুন্সীগঞ্জ মর্গে পাঠানোর ব্যবস্থা চচ্ছে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ডিএনএ টেস্টও করা হতে পারে।

অনলাইন আপডেট

আর্কাইভ