বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

জমজমাট আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো বি.আই.ইউ-এর স্প্রিং সেমিস্টার অ্যাডমিশন ফেয়ার ২০১৯

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে শুরু হলো বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের স্প্রিং সেমিস্টার অ্যাডমিশন ফেয়ার ২০১৯ । বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে ফিতা কেটে ফেয়ারের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান অধ্যাপক কামালুদ্দীন আব্দুল্লাহ জাফরী । অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত ভিসি এবং কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক শের মোহাম্মদ । ফেয়ারে বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের মেম্বার সেক্রেটারী ও ডিরেক্টর প্লানিং এ্যান্ড ডেভেলপমেন্ট সাইয়্যেদ শহিদুল বারী, রেজিস্ট্রার প্রফেসর মোঃ ইউসুফ, আইন অনুষদের ডীন প্রফেসর ড.এ.বি.এম. মাহবুবুল ইসলাম, ব্যবসায় শিক্ষা অনুষদের ভারপ্রাপ্ত ডীন ও ব্যাবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মাদ আরশেদ আলী মাতুব্বর, ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক এম. মনসুরুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার মোরশেদুর রহমান, সহকারি প্রক্টর, তথ্য ও জনসংযোগ কর্মকর্তা নাঈম আহাম্মেদ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, ছাত্র/ছাত্রী ও অভিভাবকবৃন্দ । 

ফেয়ারে অংশগ্রহন করায় শিক্ষার্থী ও অভিভাবকদের ধন্যবাদ জানিয়ে অতিথিগন বলেন, অন্নান্য বিশ্ববিদ্যালয় থেকে এ বিশ্ববিদ্যালয়ের কিছু উল্ল্যেখযোগ্য পার্থক্য রয়েছে তা হল- বিশ্ববিদ্যালয়টি সম্পুর্নরুপে ধুমপান ও মাদকমুক্ত, ইভ-টিজিংমুক্ত । শুধু তাই নয়, এখানকার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় বিশেষ শিক্ষা প্রদান করা হয় যেন তারা সমাজ বিনির্মানে উল্লেখযোগ্য ভুমিকা রাখতে পারে। 

উল্লেখ্য, ফেয়ার উপলক্ষে বিশেষ ছাড় ও আকর্ষনীয় গিফটের ব্যবস্থা রাখা হয়েছে। ফেয়ারে উল্যেখযোগ্য সংখ্যক ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ ফেয়ারে অংশগ্রহণ করেন। ফেয়ারের কার্যক্রম চলবে আগামী ১২ ডিসেম্বর ২০১৮ প্রতিদিন সকাল ৯টা হতে সন্ধা ৭টা পর্যন্ত। সকল ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ ফেয়ার চলাকালীন সময় এ সুযোগ গ্রহন করতে পারবে। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ