ঢাকা, বৃহস্পতিবার 6 December 2018, ২২ অগ্রহায়ণ ১৪২৫, ২৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

আমিরাতের বিপক্ষে জুনিয়র টাইগাররা মাঠে নামছে আজ 

স্পোর্টস রিপোর্টার: আট দেশের অংশগ্রহণে এসিসি ইমার্জিং এশিয়া কাপ আজ শুরু। এসিসি ইমার্জিং এশিয়া কাপে জুনিয়র টাইগাররা নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে সংযুক্ত আরব আমিরাতের। টুর্নামেন্ট হচ্ছে পাকিস্তান ও শ্রীলঙ্কায়।

এবারের ইমার্জিং কাপে বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। সেখানে জুনিয়র টাইগারদের প্রতিপক্ষ পাকিস্তান, হংকং ও আরব আমিরাত। ৬ ডিসেম্বর আমিরাতের বিপক্ষে প্রথম ম্যাচ খেলার পর ৭ ডিসেম্বর নিজেদের দ্বিতীয় ম্যাচে নামবে হংকংয়ের বিপক্ষে। আর ৯ ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। তিনটি ম্যাচই হবে করাচিতে।

অন্যদিকে, ‘এ’ গ্রুপে আছে আফগানিস্তান, ভারত, ওমান এবং শ্রীলঙ্কা। তাদের খেলাগুলো হবে শ্রীলঙ্কার কলম্বোতে। দুই গ্রুপের শীর্ষ দুটি করে মোট চারটি দল উঠবে সেমি ফাইনালে। দুটি সেমি ফাইনাল এবং ফাইনাল ম্যাচটি হবে শ্রীলঙ্কায়। ১৩ ডিসেম্বর প্রথম সেমিতে নামবে ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন এবং ‘বি’ গ্রুপের রানার্সআপ। আর দ্বিতীয় সেমিতে নামবে ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন এবং ‘এ’ গ্রুপের রানার্সআপ। আগামী ১৫ ডিসেম্বর কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে হবে ফাইনাল ম্যাচ।

বাংলাদেশের স্কোয়াড: নুরুল হাসান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাইফ হাসান, ইয়াসির আলি, তানভীর ইসলাম, আফিফ হোসেন, নাঈম হাসান, শরিফুল ইসলাম, কাজি অনিক, খালেদ আহমেদ, মোহর শেখ।

অনলাইন আপডেট

আর্কাইভ