ঢাকা, বৃহস্পতিবার 6 December 2018, ২২ অগ্রহায়ণ ১৪২৫, ২৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

সরকার নির্বাচনে শোচনীয় পরাজয়ের আশংকায়ই বেপরোয়াভাবে নেতা-কর্মীদের গ্রেফতার করছে -রফিকুল ইসলাম খাঁন

নরসিংদী জেলার শিবপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান স্থানীয় জামায়াত নেতা আবদুর রহমান ভূইয়া, মাধবদী পৌরসভা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি কাজী মোক্তার হোসেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) মাধবদী নিবাসী কামারুজ্জামান মিলন, জামায়াতের সদস্য (রুকন) বেলাব’র জহিরুল হক ও ইসলামী ছাত্রশিবিরের নরসিংদী জেলা শাখার সাবেক সভাপতি আমিনুল হক, জামায়াতের কর্মী মাধবদী নিবাসী মাহবুবুল হক গত ৪ ডিসেম্বর আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে পুলিশ কোনো কারণ ছাড়াই অন্যায়ভাবে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মিথ্যা গায়েবি মামলা দায়ের করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খাঁন বলেন, রাজনৈতিকভাবে হয়রানী করার হীন উদ্দেশ্যেই পুলিশ জামায়াতে ইসলামীর ওপরে উল্লেখিত নেতা-কর্মীদের কোন কারণ ছাড়াই অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
গতকাল বুধবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পুলিশ সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরসহ অন্যান্য বিরোধী দলের নেতা-কর্মীদের গণহারে গ্রেফতার করে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বর্তমান সরকারের পায়ের নীচে মাটি নেই। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শোচনীয় পরাজয়ের আশংকায়ই তারা বেপরোয়াভাবে বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতার করে একতরফা ব্যালট ডাকাতির নির্বাচনের নাটক করে দেশকে সংঘাতের দিকে ঠেলে দেয়ার যে, ষড়যন্ত্র শুরু করেছে তারই অংশ হিসেবে তারা দেশে সন্ত্রাসী তাণ্ডব চালাচ্ছে।
তিনি বলেন, সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের পরিবর্তে সরকারের সাথে সুর মিলিয়ে পুতুলের মত আচরণ করছে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে সরকারের জুলুমের মাত্রা ততই বাড়ছে। সরকারের জুলুম-নির্যাতন ও ষড়যন্ত্রের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
ষড়যন্ত্র বন্ধ করে অবিলম্বে নরসিংদী জেলার শিবপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান স্থানীয় জামায়াত নেতা জনাব আব্দুর রহমান ভূঁইয়াসহ সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরসহ অন্যান্য বিরোধী দলের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ