ঢাকা, শুক্রবার 7 December 2018, ২৩ অগ্রহায়ণ ১৪২৫, ২৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

নতুন প্রজন্ম বাংলাদেশের মর্যাদা সমুন্নত করবে--------আবুল আসাদ

গতকাল বৃহস্পতিবার রাজধানীর একটি মিলনায়তনে ফালাহ-ই-আম ট্রাস্ট আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্তদের মাঝে উপস্থিত অতিথিবৃন্দ -সংগ্রাম

অস্বচ্ছল ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তির টাকা দিয়েছে ফালাহ-ই-আম ট্রাস্ট। গতকাল বৃহস্পতিবার বৃত্তি প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদ। ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ট্রাস্ট্রের সেক্রেটারি ড. মো. হাবিবুর রহমান। ট্রাস্ট অফিস সেক্রেটারি খালীদ শাহাদাৎ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ট্রাস্ট পরিচালিত আল ফালাহ প্রিন্টিং প্রেসের ম্যানেজার মো: শফিউল্লাহ, প্রেস হিসাব রক্ষক বীর মুক্তিযোদ্ধা খন্দকার আবদুল ওয়াহিদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ফলাহ-ই-আম ট্রাস্ট দীর্ঘ দিন ধরে মানব কল্যাণে চিকিৎসা সেবা ও দরিদ্র মেধাবীদের মাঝে ছাত্রছাত্রীসহ নানা প্রকার জনকল্যাণমূলক কাজ করে আসছে। ছাত্রদের উদ্দেশে প্রধান অতিথি বলেন, আমাদের এই সোনার বাংলাদেশ গড়ে তোলার জন্য মেধাবী ছাত্রদের এগিয়ে আসতে হবে। আমার বিশ্বাস বর্তমান প্রজন্ম তাদের কাজের মাধ্যমে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিতে সক্ষম হবে। ইদানীং তাদের কর্মকান্ড আমাদেরকে আশার আলো দেখিয়েছে। তিনি ছাত্রছাত্রীদেরকে পুঁথিগত শিক্ষার সাথে নৈতিক শিক্ষায় শিক্ষিত হবার আহ্বান জানান। 

সভাপতি তার বক্তব্যে ভালো ছাত্রের সাথে যাতে ভালো মানুষ হওয়া যায় সেই পরিকল্পনা নিয়ে লেখাপড়া করার পরামর্শ দেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ