ঢাকা, শুক্রবার 7 December 2018, ২৩ অগ্রহায়ণ ১৪২৫, ২৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

তাহেরপুর যুবলীগ নেতা চঞ্চল হত্যা মামলার আসামী জাহিদ আটক

বাগমারা (রাজশাহী) সংবাদদাতা: বাগমারার তাহেরপুর পৌর যুবলীগের সহসভাপতি ও উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্ঠান ঐক্য পরিষদের নেতা চঞ্চল কুমার (৪২) হত্যা মামরার অন্যতম আসামী জাহিদ হোসেন (২৮) কে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রামগুইয়া বিল হতে পুলিশ তাকে আটক করে বাগমারায় নেয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করেছে বলে জানা গেছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ গ্রেফতার নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ জানতে পারে তাহেরপুর হত্যা মামলার আসামী রামগুইয়ার মনির হোসেনের ছেলে জাহিদ হোসেন গ্রাম সংলগ্ন বিলে অবস্থান করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ দ্রুত এলাকা ঘিরাও করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। তিনি আরে জানান, তাহেরপুর চঞ্চল হত্যা মামলার নিহতের ঘটনায় নিহতের ছোট ভাই অমল কুমার থানায় ৯ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা করে। জাহিদ হোসেন ওই মামলার পলাতক ্তালিকা ভুক্ত আসামী।

 প্রসঙ্গত, শনিবার (১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষের সময় তাহেরপুর পৌরসভা যুবলীগের সভাপতি চঞ্চল কুমার ছুরিকাঘাতে আহত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বিকাল চারটায় মৃত্যুবরণ করেন। ওই ঘটনায় সর্বহারা ক্যাডার রাজ্জাক ওরফে আর্ট বাবু ও জাহিদ হোসেনসহ ৯ জনের নাম উল্লেখপূর্বক হত্যা মামলা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ