ঢাকা, শনিবার 8 December 2018, ২৪ অগ্রহায়ণ ১৪২৫, ২৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

কুমিল্লার আবদুল খালেকের ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) কুমিল্লা মহানগরী নিবাসী এডভোকেট আবদুল খালেক ৮৮ বছর বয়সে গত বৃহস্পতিবার রাত ১২টায় বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৩ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বাদ জুমা কুমিল্লা আদালত প্রাঙ্গণে তার প্রথম নামাযে জানাযা শেষে তার লাশ ব্রাহ্মণপাড়া উপজেলার জিরোইনে নিজ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকেল ৪টায় দ্বিতীয় নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: এডভোকেট আবদুল খালেকের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি বলেন, এডভোকেট আবদুল খালেক (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
কুমিল্লা মহানগরীর আমীরের শোক: এডভোকেট আবদুল খালেকের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে কুমিল্লা মহানগরী শাখা জামায়াতে ইসলামীর আমীর কাজী দ্বীন মোহাম্মদ শোকবাণী দিয়েছেন।
তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য শোকবাণীতে তিনি মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফীক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ