ঢাকা, শনিবার 8 December 2018, ২৪ অগ্রহায়ণ ১৪২৫, ২৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত

সংগ্রাম ডেস্ক : গতকাল শুক্রবার সড়ক দুর্ঘটনায় ঢাকা ও নরসিংদীতে ৭ হন এবং গত বৃহস্পতিবার রাতে সিরাজগঞ্জে ১ জান মোট ৮ জন নিহত হয়েছে। শীর্ষনিউজ
ঢাকা জেলার ধামরাইয়ে বাসচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ধামরাইয়ের জয়পুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শীর্ষনিউজ
জানা গেছে, ঢাকা থেকে মানিকগঞ্জগামী ‘শুভযাত্রা পরিবহনের একটি বাস ঢাকামুখী একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই এর তিন আরোহী নিহত হন। তবে এখনও নিহতদের পরিচয় জানা যায়নি।
ধামরাই থানা পুলিশের ওসি দ্বীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে।
নরসিংদী: নরসিংদীর শিবপুর উপজেলার সৈয়দনগরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
গতকাল শুক্রবার (৭ ডিসেম্বর) সকাল বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
স্থানীয়রা জানায়, ঢাকা থেকে মনোহরদীগামী রয়েল পরিবহন ও মনোহরদী থেকে নরসিংদীগামী লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।
স্থানীয়রা চারজনের মৃত্যুর খবর জানালেও নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়েছি। তবে এতে কতজন হতাহত হয়েছেন তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।
সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাকচাপায় নিতাই দাস (২৫) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সঞ্জিত দাস (২৬) নামে মোটরসাইকেলের আরেক আরোহী আহত হয়েছে।
গত বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় ঢাকা-রাজশাহী মহাসড়কে সলঙ্গা থানার নলকা সেতুর পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুর জুবলী বাগান মহল্লার বাসিন্দা।
সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর মো. আব্দুল হামিম এ তথ্য নিশ্চিত করে জানান, মোটর সাইকেলযোগে হাটিকুমরুল থেকে সিরাজগঞ্জ শহরের দিকে আসছিলেন নিতাই ও সঞ্জিত। তারা
ঘটনাস্থলে পৌঁছালে পেছন থেকে অজ্ঞাতনামা একটি ট্রাক তাদের চাপা দেয়।
এতে ঘটনাস্থলেই নিতাই মারা যান। গুরুতর আহত অবস্থায় সঞ্জিতকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ