ঢাকা, শনিবার 8 December 2018, ২৪ অগ্রহায়ণ ১৪২৫, ২৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

আদালত থেকে পালালো হত্যা মামলার আসামী

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা, ৬ ডিসেম্বর: পিরোজপুর আদালত থেকে সোমবার দুপুরে হত্যা মামলার আসামী আমানউল্লাহ খান (১৮) পালিয়েছে। দুপুরে  আদালত থেকে এজলাসে নেওয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে পালিয়ে যায়। পলাতক আমানউল্লাহ খান পিরোজপুরের কাউখালী উপজেলার নাঙ্গুলি গ্রামের ইউনুস খানের ছেলে। পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন।
কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, উপজেলার সদর ইউনিয়নের নাঙ্গুলী গ্রামে  ২৬ আগস্ট জমি-জমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আল আরাফা ইসলামী ব্যাংকের বরিশাল শাখার চাকুরীজীবী মফিজ উল্লাহ মাহাফুজ নিহত হন।
এ ঘটনায় নিহতের ভাই আলামিন বাদী হয়ে ১০ জন নামীয় ও ৪ থেকে ৫ জন অজ্ঞাতনামাদের  আসামী করে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেন।
কাউখালী থানার উপ-পরিদর্শক আলতাফ হোসেন জানান, ১সেপ্টেম্বর ঢাকার পার গেন্ডারিয়া এলাকা থেকে আমানউল্লাহকে আটক করি। এরপর তাকে আদালতে হাজির করলে সে আদালতের বিচারকের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।
আসামীপক্ষের আইনজীবী আনোয়ার হোসেন স্বপন জানান, আমানউল্লাহ কারাগারে ছিল। মামলার তারিখ থাকায় সোমবার তাকে আদালতে আনা হয়।
এরপর তিনি বলেন, আদালতের বিচার কাজ শুরু হওয়ার আগে অন্য আসামীদের সাথে তাকে আদালতের হাজতখানা থেকে কাঠগড়ায় নেয়ার সময় সে হাত কড়ার ফাঁক গলিয়ে পালিয়ে যায়।
পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির জানান, আমানুল্লাহকে গ্রেফতার করার জন্য  তার গ্রামসহ পিরোজপুর জেলা ও পার্শ্ববর্তী এলাকায় অভিযান চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ