ঢাকা, সোমবার 10 December 2018, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

হাইকোর্টের নির্দেশে যানবাহনের ফিটনেস পরীক্ষায় অভিযান

মুন্সীগঞ্জ সংবাদদাতা, ৬ ডিসেম্বর: মহামান্য হাইকোর্টের নির্দেশে গঠিত আহবায়ক কমিটি ঢাকা-মাওয়া মহাসড়কে যানবাহনের কাগজ পত্র পরিক্ষা-নিরীক্ষা জন্য অভিযান পরিচালনা করেছে।
বুধবার সকালে মহাসড়কের সিরাজদিখান উপজেলার নিম তলা নামক স্থানে এ কমিটির সদস্যরা বিভিন্ন যানবাহনে অভিযান চালিয়ে কাগজপত্র পরিক্ষা নিরীক্ষা করে।
এ সময় এ কমিটির আহবায়ক যোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রওশন আরা বেগমের নেতৃত্বে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও কলামিষ্ট সৈয়দ আবুল মুকসুদ, বিআরটিএ’র পরিচালক  (রোড সেফটি) শেখ মো. মাহবুবে রাব্বানী, উপ পরিচালক আবুল কালাম আজাদ, সচিব মো. আব্দুল সাত্তার, অতিরিক্ত পুলিশ সুপার (হাইওয়ে) মনোয়ার হোসেন, সহকারী পুলিশ সুপার (হাইওয়ে) আক্তারুজ্জামান, শ্রীনগরের হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি গোলাম মোর্শেদ তালুকদার প্রমুখ।
মহামান্য হাইকোর্ট সম্প্রতি একটি রোল জারি করে একটি তদন্ত কমিটি গঠন করে বিভিন্ন মহাসড়কে যানবাহনের ফিটনেস ঠিক আছে কি না তা পরিক্ষা নিরীক্ষার নির্দেশ দেন।
সে আলোকে যোগাযোগ মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব রওশন আরা বেগমকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
এ কমিটি গতকাল বুধবার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলীতে বিভিন্ন যানবাহনে অভিযান চালিয়ে গাড়ীর ফিটনেসসহ কাগজপত্র পরিক্ষা-নিরীক্ষা করে। সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত  অভিযান চালানো হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ