ঢাকা, সোমবার 10 December 2018, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

সরাইলে শিশুকে ধর্ষণে ব্যর্থ হয়ে হত্যার চেষ্টা ॥ বখাটে গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তৃতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণে ব্যর্থ হয়ে তাকে হত্যার চেষ্টা করেছে বায়েজিদ-(১৭) নামে বখাটে। ধর্ষণে ব্যর্থ হয়ে বখাটে বায়েজিদ তার হাতের রগ কেটে দেয় ও গলায় ছুরিকাঘাত করে।
গত মঙ্গলবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের জিলুকদারপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই বখাটে বায়েজিদকে গ্রেপ্তার করে। এ ঘটনায় সরাইল থানায় মামলা দায়ের করা হয়েছে।
বখাটে বায়েজিদ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মালিহাতা গ্রামের শাফি মিয়ার ছেলে। সে তার মাকে নিয়ে নানার বাড়ি সরাইলের জিলুকদারপাড়ায় ভাড়া বাসায় বসবাস করে। এক সময় সরাইল পিডিবি অফিসে মাষ্টার রোল কর্মচারী হিসেবে চাকুরী করতো।
থানায় দায়েরকৃত মামলা ও শিশুর পরিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে প্রবাসীর তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ওই শিশু কন্যা-(০৮) বাড়ির পাশে খেলা করার সময় তাকে ব্যাডমিন্টন খেলার কথা বলে ফুঁসলিয়ে নিয়ে যায় বায়েজিদ। পরে ওই শিশুকে একটি পরিত্যক্ত টিনের ঘরে নিয়ে বায়েজিদ তাকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটি রাজী না হওয়ায় এক পর্যায়ে শিশুটির গলা চেপে ধরে তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করলে শিশুটি চিৎকার শুরু করে। এ সময় বায়েজিদ ক্ষিপ্ত হয়ে তার বাম হাতের কব্জির উপরের রগ কেটে দেয় ও গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
সন্ধ্যায় শিশুটি বাড়ি ফিরে স্বজনদের ঘটনা খুলে বলে জ্ঞান হারিয়ে ফেলে। তার শরীরে আঘাত থাকায় তাকে প্রথমে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে জেলা সদর হাসপাতালে ও সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
খবর পেয়ে রাতেই পুলিশ বখাটে বায়েজিদকে গ্রেপ্তার করে। এ ঘটনায় শিশুর মামা বাদী হয়ে সরাইল থানায় একটি মামলা দায়ের করেন। গতকাল বুধবার ওই শিশুর ফাইনাল পরীক্ষা ছিল কিন্তু সে পরীক্ষায় অংশ নিতে পারেনি।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভূঁইয়া সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বখাটে বায়েজিদকে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি বলেন, ধর্ষণে ব্যর্থ হয়ে বায়েজিদ ওই শিশুকে হত্যার চেষ্টা করে। তার হাতের রগ কেটে দিয়েছে, গলায় ছুরিকাঘাত করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বখাটে বায়েজিদকে গতকাল বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ