ঢাকা, মঙ্গলবার 11 December 2018, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

ভারতে খবর তৈরীকারীদের তালিকার শীর্ষ দশে তৈমুর

১০ ডিসেম্বর, এনডিটিভি :  ‘নিউজমেকার অফ দ্য ইয়ার ২০১৮’-এর খেতাব জিতেছে বলিউডের তারকাদম্পতি সাইফ আলি খান এবং কারিনা কাপুরের ছেলে তৈমুর আলি খান। সার্চ ইঞ্জিন ইয়াহু ভারতীয় খবরের শিরোনামে থাকার জন্য তৈমুরকে ১০ নম্বর স্থানে রেখেছে। দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রয়েছেন এই তালিকার শীর্ষে, আর ১০ নম্বরেই আছে দুই বছরের এই ছোট্ট শিশু।

তৈমুর আলি খানের আরেকটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ছবিতে তাকে স্কুলের স্পোর্টস ডে’তে দৌড়াতে দেখা যাচ্ছে। সাথে রয়েছেন মা কারিনা। তৈমুর স্পোর্টস ডে-তে শুধু অংশই নেয়নি, জিতেছে মেডেলও।

তৈমুর আলি খান অবশ্য দৌড়ানোর আগে মাঠে নেমেই কাঁদতে থাকে। কিন্তু অনেকক্ষণ ধরে মা তাকে কোলে নিয়ে শান্ত করে বুঝিয়ে দৌড়ে অংশগ্রহণ করাতে সক্ষম হন।

মিডিয়ার নজরে থাকতে শিখে গেছে দুই বছরের এই শিশুও। যখন থেকে তৈমুর প্লে স্কুলে যাচ্ছে তারপর থেকেই তার বিভিন্ন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে। তার নিষ্পাপ সৌন্দর্যেই মানুষ একপ্রকার মুগ্ধ।

২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুর আলি খানের জন্ম। জন্মের পর থেকেই কোনো তারকা সন্তানকে এমন বিখ্যাত হতে কমই দেখা গেছে। জন্মের পরেই তার তৈমুর নামকরণ নিয়ে বিতর্ক তৈরি হয়। প্রায়শই ছোট্ট এই তারকার নানা ছবি ভাইরাল হতে থাকে। সব মিলিয়ে নবাব বাড়ির এই ছোট্ট সন্তানই এখন বলিউডেরও চোখের মণি।

অনলাইন আপডেট

আর্কাইভ