ঢাকা, রোববার 21 July 2019, ৬ শ্রাবণ ১৪২৬, ১৭ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

হবিগঞ্জে সায়হাম কটন মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড

সংগ্রাম অনলাইন ডেস্ক: 

হবিগঞ্জের মাধবপুরে সায়হাম টেক্সটাইল মিলে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। সোমবার দিবাগত রাত দেড়টায় অগ্নিকাণ্ডের সূত্রপাতের পর সর্বশেষ খবর অনুযায়ী দীর্ঘ ৭ ঘণ্টা ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট চেষ্টা করেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি।  

স্থানীয় সূত্র জানায়, রাত দেড়টায় সায়হাম টেক্সটাইল মিলস লিঃ এর ৩ নম্বর গোডাউনে আকস্মিক অগ্নিকাণ্ড ঘটে। গোডাউনের সিকিউরিটি গার্ড ও স্থানীয়রা আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খরব দিলে মাধবপুর ফায়ার সার্ভিস  দমকল বাহিনী  ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে।

কিন্তু আগুনের ভয়াবহতার কারণে পরবর্তীতে শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ  থেকে ফায়ার সার্ভিসের মোট ৪টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করতে থাকে।

মাধবপুর ফায়ার সার্ভিস ডিফেন্সের স্টেশন অফিসার রাকিবুল ইসলাম বলেন, আগুনের সূত্রপাত বিষয়ে তারা এখন কিছু সনাক্ত করতে পারেনি। এছাড়া তাৎক্ষণিক কোনো হতাহতের তথ্য নিশ্চিত করেনি দমকল বাহিনী।

সায়হাম টেক্সটাইল মিলসের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছে, গোডাউনে রক্ষিত তোলা অগ্নিকাণ্ডে ভষ্মিভুত হয়ে গেছে। তবে এখন পর্যন্ত কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা নিরুপণ করা সম্ভব নয় বলে জানান তিনি।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করে অগ্নিকাণ্ডের সঠিক কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ