ঢাকা, বুধবার 23 January 2019, ১০ মাঘ ১৪২৫, ১৬ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

ধানের শীষের সমর্থনে লক্ষ্মীপুরে নেতাকর্মীর ঢল

সংগ্রাম অনলাইন ডেস্ক:

জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত লক্ষ্মীপুর-১ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সমর্থনে নেতাকর্মী ও সমর্থকদের ঢল নেমেছে।বার্তা২৪।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে শহরের সোনামিয়া ঈদগাহ জামে মসজিদের সামনে থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে এ্যানির গোডাউন রোড এলাকার বাসার সামনে গিয়ে শেষ হয়।

এর আগে ২০১৩ সালের ১২ ডিসেম্বর র‌্যাবের গুলিতে নিহত বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ওইদিনের হামলায় বিএনপি নেতা মাহবুব আলম, রুবেল হোসেন ও সিহাবসহ ৪ জন নিহত এবং যুবদল নেতা ইকবাল মাহমুদ জুয়েল এখনো নিখোঁজ রয়েছেন। এছাড়া একইদিন র‌্যাবের গুলিতে ছাত্রদল নেতা নেছার উদ্দিনসহ কয়েকজন পঙ্গু হয়েছেন।

স্মরণ সভায় উপস্থিত ছিলেন বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ