ঢাকা, বুধবার 24 July 2019, ৯ শ্রাবণ ১৪২৬, ২০ জিলক্বদ ১৪৪০ হিজরী
Online Edition

ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে নৌকায় ভোট চাইলেন হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

সংগ্রাম অনলাইন : ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে নিজের দলের জন্য ভোট চাইলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার ফরিদপুরের ভাঙ্গায় এক জনসভায় বক্তব্য প্রদানকালে তিনি বলেন, ‘প্রতিটি ভোটই গুরুত্বপূর্ণ। আপনার একটি ভোট দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আমাদেরকে সরকার গঠনে সাহায্য করবে।’

দলের নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিন টুঙ্গীপাড়া থেকে ঢাকায় ফেরার পথে ফরিদপুরে জনসভায় বক্তব্য দেন শেখ হাসিনা।

তিনি বলেন, যদি আওয়ামী লীগ ক্ষমতায় না আসতে পারে তাহলে পদ্মা সেতুর নির্মাণ কাজ বন্ধ হয়ে যাবে। সুতরাং একটা ভোটও আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’ এসময় ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগ প্রার্থী কাজী জাফরউল্লাহকে ভোট দেয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

তিনি ফরিদপুর সার্কেল, রাজবাড়ী সড়কে, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাইয়ে রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং সাভার বাসস্ট্যান্ডে জনসভায় বক্তব্য দেবেন। এর আগে সকাল ৯টা ৪ মিনিটে তিনি সড়কপথে টুঙ্গীপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন শেখ হাসিনা। যাত্রার আগে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে কোরআন তেলাওয়াত ও মুনাজাত করেন।

এর আগে বুধবার বিকালে নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ার শেখ লূৎফর রহমান সরকারি আদর্শ কলেজ মাঠে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভার মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন প্রধানমন্ত্রী। সূত্র: ইউএনবি। 

অনলাইন আপডেট

আর্কাইভ