ঢাকা, শনিবার 15 December 2018, ১ পৌষ ১৪২৫, ৭ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

টাইব্রেকারে জিতেস্বাধীনতা কাপের সেমিতে বসুন্ধরা কিংস

স্পোর্টস রিপোর্টার : রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে হারিয়ে স্বাধীনতা কাপের সেমি-ফাইনালে উঠেছে বসুন্ধরা কিংস।বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুক্রবার চতুর্থ কোয়ার্টার-ফাইনালে নির্ধারিত ও অতিরিক্ত সময়ের খেলা ২-২ সমতায় শেষের পর টাইব্রেকারে ৩-২ ব্যবধানে জেতে বসুন্ধরা কিংস।

টাইব্রেকারে সিও জুনাপিও, ড্যামিয়েন চিগোজি ও মানডে ওসাগির শট ফেরান জিকো। রহমতগঞ্জের হয়ে গোল করেন ফয়সাল আহমেদ ও দিদারুল ইসলাম।বসুন্ধরা কিংসের হয়ে টাইব্রেকারে লক্ষ্যভেদ করেন বখতিয়ার দুইশবেকভ, নাসিরউদ্দিন চৌধুরী ও দেনিয়েল কলিনদ্রেস সোলেরা। লক্ষ্যভেদ ব্যর্থ হন ইমন মাহমুদ ও মাশুক মিয়া জনি।

শুক্রবার ম্যাচের ২৫তম মিনিটে ডি বক্সের ভেতর থেকে মিডফিল্ডার জামাল হোসেন জোরালো ভলিতে রহমতগঞ্জকে এগিয়ে নেন।৬৭তম মিনিটে বদলি ফরোয়ার্ড সোলেরা ডান পায়ের শটে বসুন্ধরা কিংসকে সমতায় ফেরান। চার মিনিট পর ফয়সাল আহমেদের গোলে ফের এগিয়ে যায় রহমতগঞ্জ।সোলেরার দুটি প্রচেষ্টা পোস্টে লেগে প্রতিহত হওয়ার পর শেষ দিকে কোস্টা রিকার এই ফরোয়ার্ডের ক্রসে হেডে বসুন্ধরা কিংসকে ফের সমতায় ফেরান বখতিয়ার দুইশবেকভ।

অতিরিক্ত সময়ে দুই দলের কেউ জয়সূচক গোল না পেলে ম্যাচের ভাগ্য গড়ায় টাইব্রেকারে। সেখানে নায়ক বসুন্ধরার গোলরক্ষক জিকো।আগামী ২০ ডিসেম্বর সেমি-ফাইনালে আবাহনী লিমিটেডের মুখোমুখি হবে বসুন্ধরা কিংস।

অনলাইন আপডেট

আর্কাইভ