ঢাকা, শনিবার 15 December 2018, ১ পৌষ ১৪২৫, ৭ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

উইন্ডিজের টি-২০ দলে এভিন লুইস

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে টেস্ট-ওয়ানডে সিরিজের পর তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল। আর ওই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। তাদের ঘোষিত দলে ফিরেছেন এভিন লুইস। এছাড়া শেলডম কটরেল এবং ক্যাসরিক উইলিয়ামস আছেন ওয়েস্ট ইন্ডিজের ঘোষিত দলে। 

ওয়েস্ট ইন্ডিজ দলের নেতৃত্ব দেবেন ওয়ানডে দলে থাকলেও একাদশে সুযোগ না পাওয়া কার্লোস ব্রাথওয়েট। তবে সর্বশেষ ভারত সিরিজে থাকা কিয়েরন পোলার্ড ইনজুরি কারণে নেই বাংলাদেশ সিরিজে। ভারতের বিপক্ষে প্রথম টি-২০ ম্যাচে চোট পান আন্দে রাসেল। ঘোষিত দলে ফিরতে পারেননি তিনিও। এছাড়া আর্সলে নার্স কাঁধের ইনজুরির কারণে দলের বাইরে আছেন। 

ভারতের বিপক্ষে দলে ছিলেন ২০ বছর বয়সী শারফেন রোদারফোর্ড। কিন্তু কোন ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। ওয়েস্ট ইন্ডিজ ‘বি’ টি২০ লিগে তিনি ২৩০ রান করেন। আর এ কারণে জায়গা ধরে রেখেছে বাংলাদেশের বিপক্ষে সিরিজেও। 

ওয়েস্ট ইন্ডিজের টি-২০ দল: কার্লোস ব্রাথওয়েট (অধিনায়ক), ড্রারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, ফ্যাবিয়ান অ্যালেন, কেসরিক উইলিয়ামস, কেমো পল, কেরি পেরি, এভিন লুইস, নিকোলাস পরান, রোভ্যমান পাওয়েল, দিনেশ রামদিন, শাই হোপ, শারফিন রুদারফোর্ড, শেলডম কটরেল, ওসানে থমাস।

অনলাইন আপডেট

আর্কাইভ