ঢাকা, সোমবার 17 December 2018, ৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

হত্যা মামলার সাক্ষী হত্যাকাণ্ডের শিকার

খুলনার আড়ংঘাটায় বিল পাবলায় মাছের ঘের থে.াদ শেখ (৩০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আরশাদ দৌলতপুর দেয়ানা বন্দপাড়ার মতলেব ওরফে মতে শেখের ছেলে। তিনি নিজে আরেকটি হত্যা মামলার সাক্ষী। ওই মামলার সঙ্গে তার হত্যাকান্ডের কোনও সম্পর্ক আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সকালে আরশাদ ঘেরে মাছের খাবার নিয়ে যান। এরপর থেকে তিনি বাড়িতে ফেরেননি। দুপুরের পর পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করলে মাছের ঘেরে তার লাশ পাওয়া যায়। পুলিশ জানায়, শরীরে আঘাতের চিহ্ন না থাকলেও তার নাকে মুখে কাদামাটি লাগানো রয়েছে। সংশ্লিষ্টরা ধারণা করছেন, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার সোনালী সেন জানিয়েছেন, বিল পাবলায় মহিদুল ইসলাম বন্দ ও দ্বিন ইসলাম ওরফে দিনুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার ঘটনায় মামলা হলে সেই মামলার প্রধান সাক্ষী করা হয় আরশাদকে। তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, কয়েকদিন আগে আদালতে তিনি সাক্ষ্য দিতে গিয়েছিলেনও। ধারাবাহিক এসব হত্যাকান্ডের কোনও যোগসূত্র আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

অপর একটি সূত্র দাবি করছে, দেয়ানা মোল্লাপাড়ার রেজা ও আলাউদ্দিন নামের দুই ব্যক্তিকে সঙ্গে নিয়ে ঘেরে লাঙ্গল চষাতে গিয়েছিলেন আরশাদ। কিন্তু জমিতে লাঙ্গল না দিয়েই তারা চলে যায়। এদিকে লাশ পাওয়ার পর তাদেরকে আর দেখা যায়নি। ঘটনার কোনও তথ্য তারা জানে কি না এ নিয়ে এলাকায় রয়েছে আলোচনা।

অনলাইন আপডেট

আর্কাইভ