ঢাকা, মঙ্গলবার 18 December 2018, ৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

জুনিয়র ব্যাডমিন্টনে বাংলাদেশের জয়জয়কার

স্পোর্টস রিপোর্টার: ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ আন্তর্জাতিক ব্যাডমিন্টনে স্বাগতিকদের স্বান্তনা ছিল শাপলা ও এলিনার নারী দ্বৈতের সেমিফাইনালে ওঠা। তবে টুর্নামেন্টের জুনিয়র বিভাগে বাংলাদেশ বেশ ভালোই করছে। সোমবার উদ্বোধনটা শেষ হলো স্বাগতিকদের জয়জয়কারের মধ্যে দিয়েই। উদ্বোধনী দিনে বালক ও বালিকা বিভাগে স্বাগতিক শাটলাররা একচেটিয়া আধিপত্যে জয় তুলে নিয়েছেন। বালক বিভাগে বাংলাদেশের আকিব সোলাইমান ২১-৯ ও ২১-১১ পয়েন্টে ভুটানের রিনঝিনকে, রাজেশ চন্দ্র দে ২১-১০ ও ২১-১৩ পয়েন্টে ভুটনের জিম্বা সাংগেকে, আবদুল হামিদ লোকমান ২১-১৩ ও ২১-৮ পয়েন্টে মালদ্বীপের মোহাম্মদ আরসালানকে পরাজিত করেন।

এছাড়া গৌরব সিং ২১-৫ ও ২১-৭ পয়েন্টে ভুটানের ইয়েসহি রাবতিনকে, রওনক নবী প্রিয় ১০-২১, ২১-১৭ ও ২১-১৫ পয়েন্টে স্বদেশী রাজেশ চন্দ্র দে’কে, খন্দকার আবদুস সোয়াদ ২১-১৩ ও ২১-১৪ পয়েন্টে মালদ্বীপের আহমেদ নিবালকে, মঙ্গল সিং ২১-৬ ও ২১-২ পয়েন্টে ভুটানের জামইয়াং পেনজিংকে, আকিব সোলাইমান ২১-১৩ ও ২১-১৯ পয়েন্টে শ্রীলংকার দুনশানকে, হানিফ মোহম্মদ ২১-১২ ও ২১-১৬ পয়েন্টে শ্রীলংকার নিলংকাকে এবং সিবগাত উল্লাহ ২১-১২ ও ২১-১০ পয়েন্টে ভুটানের অনিশ গুরংকে পরাজিত করেছেন।

বালিকা বিভাগে বাংলাদেশের রেশমা আক্তার ২১-৪ ও ২১-৬ পয়েন্টে স্বদেশী ক্যামেলিয়া ইসলামকে, উর্মি আক্তার ২১-৭ ও ২১-৭ পয়েন্টে স্বদেশী মারজিয়ান রিয়াকে, রহিমা জেরিন আহমেদ ১৭-২১, ২১-১৬ ও ২১-১৮ পয়েন্টে মালদ্বীপের রশিদ মাশআকে, ফারবিন বিনতে ইমদাদ ২১-৫, ১৭-২১ ও ২১-১১ পয়েন্টে ভুটানের ফুন্তশু দিমাকে, ফারজানা আক্তার ১৯-২১, ২১-১১ ও ২১-৯ পয়েন্টে ভুটানের পিনলে ওয়াগমোকে পরাজিত করেন। এ ছাড়া ভুটানের থিনলে ওয়াগমো ২১-১৭, ১৩-২১ ও ২৪-২২ পয়েন্টে বংলাদেশের সুমনা অন্তরা পরাজিত করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ