ঢাকা, বৃহস্পতিবার 20 December 2018, ৬ পৌষ ১৪২৫, ১২ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

শরণখোলায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৬৬তম শাখার শুভ উদ্বোধন

বাগেরহাটের শরণখোলায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৬৬তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। গতকাল ১৯ ডিসেম্বর বুধবার ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনের জোনাল হেড মোঃ মঞ্জুর হাসান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন শরণখোলা উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন আকন্দ, রায়েন্দা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, রায়েন্দা বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, রায়েন্দা বাজার ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আঃ জলিল আনোয়ারী, শরণখোলা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ নুরুল আলম ফকির, পাঁচরাস্তা জামে মসজিদের ইমাম মাওলানা আনোয়ারুল করিম।

অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক সোহেল রানা উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

প্রধান অতিথির বক্তব্যে মোঃ আনোয়ার হোসেন বাগেরহাটবাসীর পক্ষ থেকে ব্যাংকের নতুন শাখাটিকে স্বাগত জানান। তিনি বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

সভাপতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বিভিন্ন সেবা ও বৈশিষ্ট সম্পর্কে আলোচনা করেন। তিনি বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। দেশে ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক সখিপুরের উন্নয়নে সহযোগী হবে বলেও তিনি আশ্বাস প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ