ঢাকা, শুক্রবার 21 December 2018, ৭ পৌষ ১৪২৫, ১৩ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

টেকেরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৬৭তম শাখার উদ্বোধন

গতকাল বৃহস্পতিবার মাদারীপুরের টেকেরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৬৭ তম শাখার উদ্বোধন করেন ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মঞ্জুর হাসান, ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুস সামাদ বিশ্বাসসহ অন্যান্য অতিথিবৃন্দ।

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৬৭তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনের জোনাল হেড মোঃ মঞ্জুর হাসান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, রাজৈর পৌরসভার মেয়র মোঃ শামীম নেওয়াজ মুন্সী, টেকেরহাট বাজার বণিক সমিতির সভাপতি শিবনাথ সাহা, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ ওয়াজেদ আলী মিয়া, বিসিএস কনফিডেন্স বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান এম সফিকুল ইসলাম লাভলু, রাজৈর প্রেস ক্লাবের সভাপতি প্রফেসর কাউসার আলম মিঠু, তাহেরুন্নেসা হাফিজিয়া মাদরাসার পরিচালক হাফেজ মোঃ তৌহিদুজ্জামান। 

অনুষ্ঠান পরিচালনা করেন ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুস সামাদ বিশ্বাস উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

প্রধান অতিথির বক্তব্যে মোঃ আনোয়ার হোসেন মাদারীপুরবাসীর পক্ষ থেকে ব্যাংকের নতুন শাখাটিকে স্বাগত জানান। তিনি বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

সভাপতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বিভিন্ন সেবা ও বৈশিষ্ট সম্পর্কে আলোচনা করেন। তিনি বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব। দেশে ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক টেকেরহাটের উন্নয়নে সহযোগী হবে বলেও তিনি আশ্বাস প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ