ঢাকা, সোমবার 24 December 2018, ১০ পৌষ ১৪২৫, ১৬ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

আলীকদম বিএনপির ৩৫ জনের বিরুদ্ধে মামলা

আলীকদম (বান্দরবান) সংবাদদাতা : শনিবার রাতে বান্দরবানের আলীকদমে বিএনপির ৩৫ জনের হামলা হয়েছে। এজাহারভুক্ত ৩৫ জন ছাড়াও আরো ২৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। এরমধ্যে এজাভূক্ত ১ নম্বও আসামী মোঃ দেলোয়ারকে পুলিশ গ্রেফতার করেছে। শনিবার চৈক্ষ্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মোঃ জমির উদ্দিনের পুত্র মোঃ ইউনুচ (২৭) বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তিনি চৈক্ষ্যং ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি।

এজাহারে প্রকাশ, শুক্রবার বিএনপি নেতাকর্মীরা চিনারী বাজার এলাকায় একটি পথসভা করে আওয়ামী লীগের বিরুদ্ধে গালিগালাজ ও উস্কানীমূলক বক্তব্য প্রদান করে। ওইদিন রাত আটটার সময় বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগ সম্পর্কে গালিগালাজের প্রতিবাদ করেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সজিব কামাল। এ সময় বিএনপি নেতাকর্মীরা সজিব কামালকে ধাওয়া করে চিনারী বাজারস্থ আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে গিয়ে কিলঘুষি মারে এবং ক্যাম্পের চেয়ার, টেবিল ভাংচুর করে। শনিবার সকালে সাড়ে নয়টার সময়ও বিএনপি নেতাকর্মীরা চৈক্ষ্যং ইউনিয়নের বিশমাইল নামক স্থানে সজিব কামালের ওপর চড়াও হন।  

এ বিষয়ে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মামলার ৩৫ নম্বর আসামী জুলফিকার আলী ভুট্টো বলেন, জেলা বিএনপিতে বিভক্তির কারণে নেতাকর্মীরা এতদিন আলীকদমে নির্বাচনী প্রচারণায় ছিলো না। বিরোধ মিটে যাওয়ার পর গত শুক্রবার থেকে আলীকদমে বিএনপি নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণা শুরু করেছে। এতে নির্বাচনী প্রতিপক্ষ ঈর্ষান্বিত হয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে মনোবল নষ্ট করার চক্রান্ত করছে। কথিত ঘটনায় বিএনপি নেতাকর্মীর কোন সংশ্লিষ্টতা নেই।

 আলীকদম থানার অফিসার ইনচার্জ রফিক উল্লাহ্ জানান, এজাহারভূক্ত এক নম্বর আসামী গ্রেফতার হয়েছে। অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ