ঢাকা, সোমবার 24 December 2018, ১০ পৌষ ১৪২৫, ১৬ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

ঠাকুরগাঁও-২ এ ধানের শীষের এজেন্টকে গ্রেফতার ॥ নেতৃবৃন্দের নিন্দা ও প্রতিবাদ

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁও-২ (বালিয়াডাঙ্গী-হরিপুর ও রাণীশংকৈল আংশিক) এর ধানের শীষের প্রার্থী মো. আব্দুল হাকিম এর নির্বাচনী এজেন্ট ও হরিপুর উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত ১১ টায় হরিপুর উপজেলার মহেন্দ্রগাঁওয়ের নিজ বাসা থেকে তাকে সাদা পোষাকধারী পুলিশ গ্রেফতার করে। 

ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলামকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান তৈমুর রহমান, জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক বেলাল উদ্দিন প্রধান, হরিপুর উপজেলা বিএনপির সভাপতি আসগর আলী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, জামায়াতের উপজেলা আমীর বরকত উল্লাহ। 

 নেতৃবৃন্দ বলেন, গত শনিবার রাতে সম্পূর্ণ অন্যায়ভাবে একজন জনপ্রিয় নির্বাচিত জনপ্রনিধি ও ঠাকুরগাঁও-২ আসনের নির্বাচনী এজেন্টকে গ্রেফতার করেছে পুলিশ। অথচ তার বিরুদ্ধে কোন মামলা ছিল না। ধানের শীষের নির্বাচনী কর্মকান্ড বাধাগ্রস্থ করতেই সম্পূর্ণ অন্যায় ও পরিকল্পিতভাবে তাকে গ্রেফতার করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে রফিকুল ইসলামসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তি দাবি করছি।

অনলাইন আপডেট

আর্কাইভ