ঢাকা, বুধবার 26 December 2018, ১২ পৌষ ১৪২৫, ১৮ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

২০০ এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ও বিক্রয় প্রতিনিধিদের নিয়ে মার্সেলের কর্মশালা

 

পরিবেশক ও বিক্রয় প্রতিনিধিদের পণ্যের বিশেষত্ব সম্পর্কে জানানোর পাশাপাশি প্রেষণা প্রদানের উদ্দেশ্যে দিনব্যাপী ওয়ার্কশপ করেছে মার্সেল। এতে অংশ নেন ফরিদপুর, খুলনা ও যশোর জোনের ২০০ জন এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর ও তাদের বিক্রয় প্রতিনিধিরা।

মার্সেলের দিনব্যাপী কর্মশালাটি গত রোববার যশোরের ওরিয়ন ইন্টারন্যাশনাল হোটেলে অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর, ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান, মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন, ডেপুটি ডিরেক্টর রবিউল হাসান সুমন, ফার্স্ট সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নুরুল ইসলাম রুবেল, যশোর, খুলনা ও ফরিদপুর অঞ্চলের জোনাল সার্ভিস সেন্টারের প্রধানগণসহ অন্যান্য কর্মকর্তারা। 

কর্মশালা আয়োজন প্রসঙ্গে মো. হুমায়ুন কবীর বলেন, যুগের সাথে তাল মিলিয়ে বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তির ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স বাজারে ছাড়ছে ওয়ালটন। ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন  পণ্যে প্রতিনিয়ত যুক্ত হচ্ছে বৈচিত্র্যময় ডিজাইন ও কালারের নতুন মডেল। পণ্যের গুণগতমান যেমন উন্নত হয়েছে, তেমনি দামও হয়েছে সাশ্রয়ী। দেশব্যাপী বিস্তৃত ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করা হচ্ছে। 

দিনব্যাপী কর্মশালার আয়োজনের প্রদান উদ্দেশ্য হচ্ছে- মার্সেল পণ্যের বিশেষত্ব সম্পর্কে পরিবেশক ও তাদের বিক্রয় প্রতিনিধিদের সঠিক ধারণা দেয়া। যেন তারা ক্রেতাদের সামনে সেগুলো সঠিকভাবে তুলে ধরতে পারে। 

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, আজকের এই কর্মশালায় পরিবেশকদের মার্সেল পণ্যের বিশেষ দিক সম্পর্কে ধারণা প্রদানের পাশাপাশি বিক্রি বৃদ্ধির ক্ষেত্রেও প্রেষণা দেয়া হয়েছে। 

উল্লেখ্য, গাজীপুরের চন্দ্রায় মার্সেলের নিজস্ব কারখানায় বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তি, মেশিনারিজ ও দক্ষ প্রকৌশলীদের সমন্বয়ে তৈরি হচ্ছে ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ইলেকট্রিক ফ্যান, সুইস-সকেট, ওয়াশিং মেশিন, গ্যাস স্টোভসহ অসংখ্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্সও হোম অ্যাপ্লায়েন্সেস। এসব পণ্য দেশের প্রতিটি মানুষের দোরগোঁড়ায় পৌঁছে দিতে সারা দেশকে ১৯ টি জোনে ভাগ করে বিপণন কার্যক্রম চালাচ্ছে মার্সেল। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ