ঢাকা, বৃহস্পতিবার 27 December 2018, ১৩ পৌষ ১৪২৫, ১৯ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

রাজধানীতে ট্রাকচাপায় নিহত ২

স্টাফ রিপোর্টার : রাজধানীর শনির আখড়ার জিয়া সরণিতে ট্রাকচাপায় দুই জন নিহত হয়েছেন। গতকাল বুধবার ভোর পৌনে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ট্রাকচাপায় ঘটনাস্থলেই হারুন-উর রশীদ (৫৫) নামে একজন নিহত হন। দুর্ঘটনায় আহত ট্রাক হেল্পার আবুল বাশারকে (৩০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ট্রাক চালক হাবিব জানান, ভোরে জিয়া সরণি এলাকায় ইট বোঝাই ট্রাক নিয়ে যান। পরে ট্রাকচাপায় নিহত হারুন-উর- রশীদের বাড়ির সামনে তারা ইট নামিয়ে টাকা বুঝে নিচ্ছিলেন। এ সময় অপর একটি ট্রাক বেপরোয়াভাবে এসে তার ট্রাকের হেল্পার আবুল বাশার ও বাড়ির মালিক হারুন-উর রশীদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হারুন-উর রশীদ নিহত হন। আর আবুল বাশারকে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।
পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দুর্ঘটনা ঘটানো ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে এর চালক পলাতক রয়েছেন।
স্টিল মিলে আগুন দগ্ধ ২
কদমতলী থানা এলাকার একটি স্টিল মিলে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডে দুই জন দগ্ধ হয়েছেন। দগ্ধদের একজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হয়েছে।
গতকাল বুধবার ৫টায় আলিজান স্টিল মিলে এ দুর্ঘটনা ঘটে। প্রতিষ্ঠানটির দগ্ধ দুই কর্মীর নাম মাসুম (২০) ও মিঠু (২৩)। এদের মধ্যে মিঠু প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়েছেন। তবে মাসুমের শরীরের ৪২ শতাংশ পুড়ে গেছে। তিনি বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
আলিজান স্টিল মিলের কর্মী পলাশ জানান, স্টিলের কাঁচামাল গলানোর পাত্র থেকে গলিত লোহার বুদ বুদ উঠে বৈদ্যুতিক বাতিতে আঘাত করে। পরে এর থেকে বিদ্যুতের তারে আগুন লেগে যায় ও তা ছড়িয়ে পড়ে। এ অগ্নিকা-ে মাসুম ও মিঠু দগ্ধ হন।

অনলাইন আপডেট

আর্কাইভ