ঢাকা, সোমবার 31 December 2018, ১৭ পৌষ ১৪২৫, ২৩ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

নৌকার বিজয় হবে -শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নিজের ভোট দিয়ে আশা ব্যক্ত করেছেন, নৌকার জয় হবে, হবেই। এ সময় তিনি বিজয়সূচক ‘ভি’ চিহ্ন প্রদর্শন করেন।
প্রধানমন্ত্রী এ কথাও বলেন, নির্বাচনে যে ফলাফলই আসুক না কেন, তিনি ও তাঁর দল তা মেনে নেবেন।
গতকাল রোববার সকাল আটটায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট শুরু হয়। সকাল সোয়া আটটার দিকে রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে নিজের ভোট দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোট দেওয়ার পর তিনি গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন। এ সময় তিনি বলেন, নৌকার বিজয় হবে। স্বাধীনতার পক্ষের শক্তির বিজয় হবে। মানুষ উন্নয়নের পক্ষে তাদের রায় দেবে।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট দেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা ও মেয়ে সায়মা হোসেন পুতুল।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট দেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা ও মেয়ে সায়মা হোসেন পুতুল।
গতকাল রাতে দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগের নেতা-কর্মী হত্যার প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত চক্র দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাসী হামলা চালিয়ে আওয়ামী লীগের নেতা-কর্মীদের হত্যা করেছে। তারা সন্ত্রাসী কর্মকা- চালিয়ে যাচ্ছে।
তাঁর আস্থার কারণ কী এমন প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, ‘দেশের মানুষ আমার সঙ্গে আছে। এটাই আমার আস্থার কারণ।’
আওয়ামী লীগ সভানেত্রী বলেন, আমি কোনো সহিংসতা চাই না। মানুষ যাকে খুশি তাকে ভোট দেবে। বিজয়ী করবে। তিনি বলেন, আমি সবার কাছে নৌকা মার্কায় ভোট চাই। দেশের উন্নয়ন যেন অব্যাহত থাকে সেটা চাই।
ভোটে জয়ের ব্যাপারে কতটা আশাবাদী এই প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, ‘আমি সব সময়ই আশাবাদী।’
ঢাকা সিটি কলেজ ঢাকা-১০ আসনের মধ্যে পড়েছে। এখানে আওয়ামী লীগের প্রার্থী ফজলে নূর তাপস। প্রধানমন্ত্রী ভোট দেওয়ার সময় তিনিও সঙ্গে ছিলেন। এ ছাড়া প্রধানমন্ত্রীর বোন শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদও এ সময় উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ