ঢাকা, বুধবার 02 January 2019, ১৯ পৌষ ১৪২৫, ২৫ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

ইংরেজি নববর্ষ উপলক্ষে হামদর্দে অলোচনা সভা অনুষ্ঠিত

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর প্রধান কর্যালয় মিলনায়তনে গতকাল মঙ্গলবার ইংরেজী নববর্ষ উপলক্ষে অলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া।

প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুুশ সংখ্যা গরিষ্ঠতা অর্জন করায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান এবং বর্তমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন, নতুন বছর নতুন দিন, সবার জীবনটা হোক রঙিন। যেটুকু ভুল ছিল শুধরে নেব, না পাওয়ার কষ্টগুলো ভুলে যাব, সবাইকে সবাই ভালো বাসবো, এ প্রত্যয়ে শুরু হোক নতুন বছর আমাদের।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী মোহাম্মদ জামাল উদ্দিন (রাসেল), পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হক, পরিচালক প্রশাসন অধ্যাপক হাকীম শিরী ফরহাদ, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লেঃ কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অবঃ), পরিচালক প্রটোকল অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্স মেজর ইকবাল মাহমুদ চৌধুরী (অবঃ), পরিচালক মানব সম্পদ উন্নয়ন ডাঃ হাকীম নার্গিস মার্জান ও হামদর্দের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ