ঢাকা, শনিবার 5 January 2019, ২২ পৌষ ১৪২৫, ২৮ রবিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

নির্বাচনের নামে নজিরবিহীন তামাশা করা হয়েছে -----অধ্যক্ষ এস এম সানাউল্লাহ 

গাজীপুর সংবাদদাতা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেছেন, নির্বাচন অনুষ্ঠানের নামে সরকার ও অনুগত নির্বাচন কমিশন সমগ্র জাতির সাথে নজিরবিহীন তামাশা করেছে। নতুন করে আবার প্রমাণিত হয়েছে দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান সম্ভব নয়। আওয়ামীলীগের অধীনে তো নয়ই। কারচুপি ও জালিয়াতির নির্বাচন বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে পূণরায় নির্বাচন আয়োজনের আহ্বান জানিয়ে তিনি বলেন, একদলীয় শাসন ব্যবস্থা এদেশের মানুষ কিছুতেই মেনে নিবে না।

শুক্রবার সকালে স্থানীয় একটি মিলনায়তনে গাজীপুর মহানগরের টঙ্গি পশ্চিম থানা জামায়াতের বার্ষিক সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। থানা আমীর মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি জনাব মোঃ আবু তাকির পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন নগর জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওলানা গোলামুল কুদ্দুস, টঙ্গি পশ্চিম থানা জামায়াতের নায়েবে আমীর কামরুজ্জামান খান মামুনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান অতিথি আরো বলেন, মু'মিন জীবনে হতাশার কোন স্থান নেই। আল্লাহর সন্তুষ্টি অর্জনই আমাদের চুড়ান্ত লক্ষ্য। যে কোন পরিস্থিতি মোকাবিলা করেই ইসলামী আন্দোলন তার চিরন্তন লক্ষ্য পথে এগিয়ে যাবে ইনশাআল্লাহ। তিনি গাজীপুর মহানগরকে ইসলামী আদর্শের মডেল নগরী হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাওয়ার জন্য উপস্থিত সদস্যদের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ