ঢাকা,মঙ্গলবার 8 January 2019, ২৫ পৌষ ১৪২৫, ১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে খুলনায় এক বৃদ্ধের দুই হাত কেটে নিয়েছে সন্ত্রাসীরা

খুলনা অফিস : জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসীরা সাদ্দাম হোসেন (৬০) এর দুই হাত ধারালো অস্ত্র দিয়ে কেটে নিয়েছে। সোমবার সকাল ৭টায় খুলনার খানজাহান আলী সেতুর পূর্ব পাড়ে রূপসা উপজেলার জাবুসায় সেতু মসজিদের সন্নিকটে মেইন রাস্তার উপর এ ঘটনাটি ঘটে। ঘটনার পর হামলাকারী সন্ত্রাসীদের মধ্যে নজরুল ইসলাম শেখ ওরফে নজু ফকিরকে রূপসা থানা পুলিশ গ্রেফতার করেছে। নজু ফকির স্থানীয় আওয়ামী লীগ নেতা বলে জানা গেছে
এলাকাবাসী ও ভুক্তভোগী জানা যায়, প্রতিদিনের ন্যায় ফজরের নামাজ আদায় করে বৃদ্ধ সাদ্দাম হোসেন ও তার স্ত্রী হাটতে বের হয়। হঠাৎ কিছু বুঝে ওঠার আগেই সকাল ৭ টার দিকে সাদ্দাম হোসেন (৬০) কে সন্ত্রাসীরা চার হাত পা ধরে দুই হাতের কব্জি শরীর থেকে আলাদা করে ফেলে এবং দুই পায়ের রগ কেটে দেয়। ঘটনার সময় আহতের স্ত্রী ঠেকাতে গেলে তাকেও সন্ত্রাসীরা হুমকি-ধামকি দিয়ে ধাওয়া দেয়। আহত সাদ্দামের বাড়ি  নৈহাটী ইউনিয়নের জাবুসা পশ্চিমপাড়া এলাকায়। পরে সাদ্দাম হোসেনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আহত সাদ্দামের বাড়ির সামনে দিনব্যাপী পুলিশ পাহারায় ছিল।
আহত কৃষক সাদ্দাম হোসেন শেখের ছেলে নাসিম শেখ বলেন, তার পিতা সাদ্দাম শেখ ফজরের নামাজ শেষে রূপসা ব্রিজের নিচে চা খাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এরপর ৭/৮ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই হাতের কব্জি শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এছাড়া সন্ত্রাসীরা তার দুই পায়ের রগ কেটে দেয়। খবর পেয়ে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে ২০১২ সালে একবার সাদ্দাম শেখকে কুপিয়ে জখম করেছিল সন্ত্রাসীরা। ওই ঘটনায় দায়ের করা মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
এ ব্যাপারে রূপসা থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর আসামী নজরুল ইসলাম ওরফে নজু ফকিরকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এর আগে ২০১২ সালের ৪ আগস্ট আহত সাদ্দাম হোসেনসহ পরিবারের তিনজন হামলার শিকার হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ