ঢাকা,মঙ্গলবার 8 January 2019, ২৫ পৌষ ১৪২৫, ১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

রাজপথে ছিলাম আমৃত্যু থাকবো ইনশাল্লাহ -এটিএম কামাল

নারায়ণগঞ্জ সংবাদদাতা: মিথ্যা মামলা, গ্রেফতার, কারাগার ও আদালতের বারান্দা এখন এটাই বিএনপির নেতাকর্মীদের জীবন। গণতন্ত্র ও দেশের মানুষের অধিকারের জন্য আপোষহীন থাকায় দেশমাতা বেগম খালেদা জিয়া আজ কারাগারে বন্দী। শহীদ জিয়ার আদর্শের সৈনিক হয়ে আমরা তাই বসে থাকতে পারি না। হতাশ হবার কিছু নেই,  দেশ ও মানুষের মুক্তির জন্য লড়াই চলছে, চলবে।
সোমবার (০৭ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল নির্বাচন পূর্ব সময়ে পাইকপাড়া এলাকায় লাঙ্গল প্রতীকের ক্যাম্পে অগ্নিসংযোগ, ভাঙ্গচুর ও চুরির মামলায় জামিন পেয়ে আদালত চত্বরে উপস্থিত নেতৃবৃন্দ ও সাংবাদিকদের উদ্দেশ্যে এসকল কথা বলেন।
তিনি আরো বলেন, কুচক্রীরা আমাদের ঐক্যকে বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত, বিভ্রান্ত হবেন না। দেশ ও দলের ক্রন্তিকালে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সবাইকে নিয়েই গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে রাজপথে ছিলাম, আমৃত্যু থাকবো ইনশাল্লাহ।
মামলাটি পরিচালনা করেন মহানগর বিএনপির সহ-সভাপতি এডঃ জাকির হোসেন, সহযোগিতায় ছিলেন জৈষ্ঠ্য সহ-সভাপতি এডঃ শাখাওয়াত হোসেন খান, এডঃ রফিকুল ইসলাম, এডঃ  বোরহান সরকার, এডঃ শহীদ সারোয়ার, এডঃ তরিকুল ইসলাম বুলবুল প্রমুখ।
উল্লেখিত মামলায় আজ আরো জামিন লাভ করেন মহানগর বিএনপির সহ-সভাপতি এডঃ সরকার হুমায়ুন কবির, কারাবন্দী সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এডঃ আবু আল ইউসুফ খান টিপু, বিএনপি নেতা এডঃ আব্দুল হামিদ খান ভাষানী, এডঃ রিয়াজুল ইসলাম আজাদ, হাসান আহম্মেদ।

অনলাইন আপডেট

আর্কাইভ