ঢাকা,মঙ্গলবার 8 January 2019, ২৫ পৌষ ১৪২৫, ১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

তোলারাম কলেজে বাংলা ও ইংরেজি বিভাগের বিদায়ী সংবর্ধনা

নারায়ণগঞ্জ সংবাদদাতা: কোর্স সমাপনী ও বিদায়ী সংবর্ধনায় মুখরিত সরকারি তোলারাম কলেজ। গতকাল সোমবার সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজর বাংলা ও ইংরেজী বিভাগে অনুষ্ঠিত হয় স্নাতক শিক্ষার্থীদের কোর্স সমাপনী ও বিদায় সংবর্ধনা। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রাণী সিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের উপাধ্যক্ষ শাহ্ মোহাম্মদ আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদ সম্পাদক জীবন কৃষ্ণ মোদক, ছাত্রনেতা হাবিবুর রহমান রিয়াদ। সভাপতিত্ব করেন বাংলা বিভাগের বিভাগী প্রধান সায়রা বেগম৷
প্রধান অতিথীর বক্তব্যে কলেজের অধ্যক্ষ বেলা রাণী সিংহ বলেন, আজকে তোমাদের বিদায়ী সংবর্ধনা। এই বিদায়ের লগ্ন অতি বেদনার। তবুও তোমাদের উদ্দেশ্য বলব কোন কিছু শেষ হওয়া মানে নতুন কিছুর সূচনা। তোমরা স্নাতক শেষ করে কর্মযজ্ঞের দিকে ধাবিত হবে। এর পাশাপাশি তোমরা মাস্টার্স সম্পন্ন করবে এই আশা রাখছি। তোমরা কর্মজীবনে সফল হয়ে এই কলেজ এবং বাংলা বিভাগের মান অক্ষুণœœ রাখবে এমটাই আমার আশা।
তিনি আরো বলেন, একটি ফুল কেবল তার বাহ্যিক সৌন্দর্যের জন্য নয়, তার সৌরভের জন্যও প্রিয়। তোমরা যখন এই কলেজে ভর্তি হও তখন একটি ফুলের কুড়ির মতই সুন্দর। আজ তোমরা এই বিদায় বেলায়  সেই প্রস্ফুটিত ফুলের মতই সুন্দর। আমার আশা তোমরা সুবাস ছড়াবে এবং জীবন আলোকিত হবে।
আলোচনা পর্বের পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আনুষ্ঠান সঞ্চালনা করেন নাদিয়া আক্তার লতা এবং নিরব রায়হান।

অনলাইন আপডেট

আর্কাইভ