ঢাকা,মঙ্গলবার 8 January 2019, ২৫ পৌষ ১৪২৫, ১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

শার্শায় অস্ত্রেও মুখে বাড়ির লোকজনকে পণবন্দী করে টাকা ও স্বর্ণালঙ্কার লুট

শার্শা (যশোর) সংবাদদাতা : যশোরের শার্শায় এক দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। রবিবার গভীর রাতে এ ডাকাতির ঘটনাটি ঘটেছে শার্শা উপজেলার জামতলা বাজারে। ডাকাতদল জামতলা বাজারের সেনা সদস্য কবিরুলের বাড়ির গেট খুলে ঘরে ঢুকে নগদ ২লক্ষ১৩ হাজার টাকা ও ১৪ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। ঘটনাটি জানার পর শার্শা থানা ও বাগআঁচড়া পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
অভিযোগে সেনা সদস্য কবিরুলের মা ফাতেমা খাতুন ও স্ত্রী মোহনা বেগম জানান, রবিবার রাত ১টার দিতে ৮/১০জনের ডাকাতদল মুখে কালো কাপড় বেধে বাড়িতে ঢুকে তাদেরকে অস্ত্রের মুখে পনবন্দী করে নগদ ২লক্ষ ১৩ হাজার টাকা ও ১৪ ভরি স্বার্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। স্থানীয় সূত্রে জানাগেছে, পরপর দুইদিন জামতলা মবিল ফ্যাক্টরি এলাকায় নাভারন সাতক্ষীরা সড়কে পাকা রাস্তার উপর গাছ কেটে ও জামতলা ঈদগাহ এলাকায় কারেন্টের খুঁটি দিয়ে পরিবহন থামিয়ে ডাকাতি করা হয়। এসব ঘটনায় জামতলা এলাকায় সাধারন মানুষের মধ্যে ডাকাত আতংক বিরাজ করছে।
এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ মসিউর রহমান বলেন , ঘটনা শুনেছি। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। তদন্ত চলছে। ডাকাতের সাথে জড়িতদের সনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে অভিযোগ পেলে তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ