ঢাকা,মঙ্গলবার 8 January 2019, ২৫ পৌষ ১৪২৫, ১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

নারায়ণগঞ্জ বন্দরে ৪ অপহরণকারী গ্রেপ্তার ॥ স্কুল ছাত্র উদ্ধার

নারায়ণগঞ্জ সংবাদদাতা: শহরের গনবিদ্যা নিকেতনের সদ্য জিএসসি পাশকৃত স্কুল ছাত্র মেহেদী হাসান সিয়াম (১৫)কে উদ্ধারসহ  ৪ অপহরনকারীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। গত ৪ জানুয়ারী গভীর রাতে বন্দর উপজেলার ফরাজীকান্দা এলাকার হান্ডুর ব্রীজের সামনে থেকে স্কুল ছাত্রকে উদ্ধারসহ ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।
 এ ব্যাপারে অপহৃত স্কুল ছাত্রের মা মিতু মাছুম বাদী হয়ে বন্দর থানায় অপহরণ মামলা দায়ের করেছে। যার মামলা নং- ৩(১)১৯ ধারা- ৩৪১/ ৩৪২/ ৩৮৬/ ৩৮৭/ ৫০৬/ ৩৪ পেনাল কোড ১৮৬০।
গ্রেপ্তারকৃত পহরনকারীরা হলো বন্দর থানার বাবুপাড়া এলাকার মোক্তার হোসেন মিয়ার ছেলে হৃদয় (২৩) রুপালী আবাসিক এলাকার আব্দুল কাদির মিয়ার ছেলে আবুল হোসেন (২২) একই এলাকার আলী আহাম্মদ মিয়ার ছেলে রানা (২২) ও বন্দর ঝাউতলা এলাকার মৃত আবুল কাশেম মিয়ার ছেলে আবুল হোসেন (৩০)।
বন্দর থানার অফিসার ইনর্চাজ আজহারুল ইসলাম সরকার জানান, মেহিদী হাসান সিয়াম  নারায়ণগঞ্জ গণবিদ্যা নিকেতন স্কুলের সদ্য জিএসসি পাশকৃত ছাত্র।  গত শুক্রবার সন্ধ্যায় স্কুল ছাত্র সিয়াম বন্দরে কুশিয়ারা নানা বাড়িতে বেড়াতে এসে নিজ বাড়ি শহরের তামাকপট্টিস্থ শহিদনগরে যাওয়ার পথে বন্ধন বাস কাউন্টারের সামনে থেকে তাকে অপহরণ করে ১৩ জনের একটি অপহরণকারী দল। পরে স্কুল ছাত্রকে অচেতন করে বন্দরের ফরাজীকান্দা হান্ডুর ব্রিজের নিচে নিয়ে মারধর করে। পরে অপহৃত ছাত্রের মা’র কাছ থেকে ০১৭-৪০০৪৬১৪৪৪ নাম্বার বিকাশে  ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। ছাত্রের মা বিকাশ নাম্বারে ১৫ হাজার টাকা উল্লেখিত নাম্বারে প্রেরণ করে। আরও টাকা দাবি বলে তারা পুলিশের স্বরণাপন্ন হয়।
তাৎক্ষনিক পুলিশ মোবাইল ট্রকিংয়ের মাধ্যমে অপহৃত স্কুল ছাত্রকে ফরাজিকান্দা হান্ডুর ব্রীজ থেকে  উদ্ধারসহ ঘটনাস্থল থেকে ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করে। দুপুরে গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ