ঢাকা,মঙ্গলবার 8 January 2019, ২৫ পৌষ ১৪২৫, ১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

না’গঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার সকালে পুরনো কমিটির নেতৃবৃন্দ তাদের দায়িত্ব নতুন কমিটির কাছে হস্তান্তর করেন।
এ সময় নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন পুরনো কমিটির নেতৃবৃন্দ। অন্যদিকে পুরনো কমিটির নেতৃবৃন্দকে ক্রেস্ট প্রদান করা হয়।
এ সময় নবনির্বাচিত কমিটির সভাপতি মাহবুবুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম সহ নতুন ও পুরনো কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গত ২১ ডিসেম্বর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে পুনরায় মাহবুবুর রহমান মাসুম সভাপতি নির্বাচিত হন। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হন হাসানুজ্জামান ভূইয়া শামীম। এছাড়া সহ-সভাপতি পদে আনিসুর রহমান আনিস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রণব কৃষ্ণ রায় নির্বাচিত হয়েছেন। তবে বিনা প্রতিদ্বন্দিতায় যুগ্ম সম্পাদক পদে রফিকুল ইসলাম জীবন ও কোষাধ্যক্ষ পদে আহসান সাদিক নির্বাচিত হয়েছেন। কার্যকরী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন, খন্দকার শাহ আলম, আবু সাউদ মাসুদ, শরীফ উদ্দিন সবুজ, রফিকুল ইসলাম রফিক ও আফজাল হোসেন পন্টি।
এই কমিটি আগামী দুই বছর তাদের দায়িত্ব পালন করবেন।

অনলাইন আপডেট

আর্কাইভ