ঢাকা,মঙ্গলবার 8 January 2019, ২৫ পৌষ ১৪২৫, ১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

কালীগঞ্জে কয়লা ভর্তি ট্রাক খাদে হেলপার নিহত

গাজীপুর সংবাদদাতা ঃ গাজীপুরের কালীগঞ্জে রবিবার সড়কের পাশের খাদে উল্টে পড়া কয়লা ভর্তি ট্রাকের নীচে চাপা পড়ে ওই ট্রাকের হেলপার নিহত হয়েছে। নিহতের নাম টিপু শেখ (১৯)। সে রাজবাড়ি জেলা সদর থানার খান খানাপুর গ্রামের সিদ্দিক শেখের ছেলে।
কালীগঞ্জ থানার এসআই মো. মাইন উদ্দিন ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, সিলেট থেকে পাথর বোঝাই করে একটি ট্রাক রবিবার ভোরে মাদারীপুরের শিবচর যাচ্ছিল। পথে ট্রাকটি ঘোড়াশাল-কালীগঞ্জ-টঙ্গী সড়কের কালীগঞ্জের তুমুলিয়ায় কাপাসিয়া মোড় এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে ট্রাকটি সড়কের পাশের বিদ্যুতের খুটি ভেঙ্গে খাদের পানিতে পড়ে যায়। এসময় খাদে ট্রাকের নীচে হেলপার টিপু শেখ চাপা পড়ে।  খবর পেয়ে পুলিশ ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুপুরে চাপা পড়া হেলপারের লাশসহ ট্রাকটি উদ্ধার করে। দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেছে। ধারণা করা হচ্ছে, ট্রাকটির যান্ত্রিক ত্রুটির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। 
তিনি দেশের উন্নয়নের সাথে সাথে তাঁর জাতিকে সত্য বলার এবং লজ্জাশীলতার একটি অভ্যাস গড়ে তুলে দিয়ে যাবেন এ আশাবাদ ব্যক্ত করছি। মিথ্যা হল সব পাপ কাজের মা বা মূল উৎস আর লজ্জাশীলতা হল ঈমানের অঙ্গ।

অনলাইন আপডেট

আর্কাইভ