ঢাকা,মঙ্গলবার 8 January 2019, ২৫ পৌষ ১৪২৫, ১ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

মেয়েকে বিয়ে না দেয়ায় এসিড সন্ত্রাসের হুমকি

মুন্সীগঞ্জ সংবাদদাতা: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের পশ্চিম রাজদিয়া গ্রামের কৃষক সুমন ঢালীর মেয়েকে মোঃ সাইফুল ইসলাম ( ২১) নামে এক বখাটের সাথে বিয়ে না দেয়ায় ওই বখাটে মেয়ের মাতা ময়না বেগমকে মুঠোফোনে তার মেয়েকে এসিড দিয়ে মুখ পুড়িয়ে দেয়ার হুমি দিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার পশ্চিম রাজদিয়া গ্রামের দ্বীন ইসলামের পুত্র। এমনকি মেয়েকে বিয়ে না দেয়ায় কৃষকের সদ্য রোপিত আলুর ফসল নস্ট করার ও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এবিষয়ে সুমন ঢালী সিরাজদিখান থানায় বখাটে মোঃ সাইফুল ইসলাম বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত পহেলা জানুয়ারী পশ্চিম রাজদিয়া গ্রামের কৃষক সুমন ঢালী তার মেয়ে শিমলা (১৮)কে একই গ্রামের মৃত মন্না শেখের পুত্র দুলু শেখের সাথে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে দেয়।
বখাটে মোঃ সাইফুল ইসলাম শিমলাকে বিয়ে করার জন্য বেশ কয়েকমাস যাবৎ প্রস্তাব দিয়ে আসছিল। শিমলার মা ময়না বেগম মোঃ সাইফুল ইসলাম নেশাখোর ও বখাটে বলে তার মেয়েকে বিয়ে দিতে অস্বীকৃতি জানালে বখাটে মোঃ সাইফুল ইসলাম ময়না বেগম ও তার মেয়েকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে এবং তার মেয়েকে এসিড দিয়ে মুখ পুড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আসছে।
ভুক্তভোগী মা ময়না বেগম জানান, ওই ছেলে নেশাখোর ও বখাটে হওয়ার কারণে আমরা তার কাছে আমার মেয়েকে বিয়ে দেই নাই। আমার মেয়েকে বিয়ে করতে না পেরে সে আমাদের বোনা আলুক্ষেতের ফসল নস্ট করেছে এবং মোবাইল ফোনে আমার মেয়ের মুখে এসিড দিয়ে পুড়িয়ে দিবে বলে হুমকি দিয়ে আসছে। আমরা এখন নিরাপত্তাহীনাতায় দিন কাটাচ্ছি। কখন জানি আমার মেয়ের ক্ষতি করে বসে। এব্যপারে আমার স্বামী সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেছে। 
সিরাজদিখান থানার সেকেন্ড অফিসার এসআই মোঃ হিমেল জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ