ঢাকা, বুধবার 9 January 2019, ২৬ পৌষ ১৪২৫, ২ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

জিসিসি প্রায় এক লাখ শিশুকে ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়াবে

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশন (জিসিসি) আগামী ১৯ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনে প্রায় এক লাখ শিশুকে ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর উদ্যোগ নিয়েছে। মঙ্গলবার দুপুরে জিসিসি’র হল রুমে জেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় সিটি কার্পোরেশনের কর্মকর্তারা এ তথ্য জানান।
গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কে এম রাহাতুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা মোঃ কামাল হোসেন, মেডিকেল অফিসার ডা. মোঃ রহমত উল্লাহ প্রমুখ।
অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার ডা. মো: রহমত উল্লাহ জনান, আগামী ১৯ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে গাজীপুর সিটি করপোরেশনের দুইটি জোনে ২৭টি ওয়ার্ডে ৯৬ হাজার ১১০জন শিশুকে ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর উদ্যোগ নেয়া হয়েছে। এরমধ্যে ৬ থেকে ১১ মাস বয়সি ১১ হাজার ২৪১ জন শিশু এবং ১২ মাস থেকে ৫৯ মাস বয়সি ৮৪ হাজার ৮৬৯জন শিশু রয়েছে। ওই দিন ক্যাপসুল খাওয়ানোর জন্য ২৫৯টি কেন্দ্রে, ১৩টি মোবাইল কেন্দ্র, ৬টি স্থায়ী কেন্দ্র এবং ৭টি ভ্যাকসিন ব্যাঙ্ক থাকবে।

অনলাইন আপডেট

আর্কাইভ