ঢাকা, বুধবার 9 January 2019, ২৬ পৌষ ১৪২৫, ২ জমাদিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

কেডিএ’র সেবার মান বৃদ্ধিতে ১১টি পদে জনবল নিয়োগ

খুলনা অফিস : দাপ্তরিক কাজে গতিশীলতা ও সেবার মান বৃদ্ধিতে সম্প্রতি ১১টি পদে ২৬ জন কর্মচারী নিয়োগ সম্পন্ন করেছে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ)। তবে স্বচ্ছতা ও যোগ্যতার ভিত্তিতে স্বল্প সময়ে এ নিয়োগ প্রদান করে সংস্থাটি দৃষ্টান্ত স্থাপন করেছে।
জানা গেছে, গত ১৫ অক্টোবর ১২টি পদে লোক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ। সর্বশেষ সময় ১৫ নবেম্বর ওই পদ গুলোর বিপরীতে ১৬৬৭ জন প্রার্থী আবেদন করে।
যাচাই-বাছাই শেষে ১৪৮৪টি আবেদন ত্রুটিমুক্ত হয়। এরপর লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ফলাফল সমন্বয় করে চূড়ান্ত ফলাফল ৯ ডিসেম্বর সংস্থার নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে প্রকাশ করা হয়। কেডিএ’র কর্মকর্তা-কর্মচারী নিয়োগ/পদোন্নতি সংক্রান্ত বাছাই-কমিটি লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত সর্বোচ্চ নম্বর প্রাপ্তদের বিভিন্ন গ্রেডের ১১টি পদে ২৬ জন কর্মচারী নিয়োগের জন্য সুপারিশ করে। যা গত ১০ ডিসেম্বর সুপারিশকৃত ওই সব প্রার্থীর নিয়োপত্র ইস্যু করা হয়।
কেডিএ’র চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এএসএম মাহমুদ হাসান এনডিসি, পিএসসি, পিইঞ্জ বলেন, স্বচ্ছতা ও যোগ্যতার ভিত্তিতে স্বল্প সময়ে এ নিয়োগ সম্পন্ন করা হয়েছে।
ফলে এখন দাপ্তরিক কাজে গতিশীলতা ও সেবার মান বৃদ্ধি পাবে। তবে মাত্র ২৬ দিনে এ নিয়োগ প্রদান করে সংস্থাটি দৃষ্টান্ত স্থাপন করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ